Hoop PlusTollywood

শাড়ির আঁচল খসিয়ে আগুন ধরালেন দেবলীনা, উচ্ছ্বসিত গৌরব

গত বছরের শেষ দিকে গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar)-এর প্রথম বিবাহবার্ষিকী ছিল। বিয়ের এক বছরের মধ্যে দেবলীনার অনেকগুলি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। কিন্তু এবারের ইন্সটাগ্রাম রিল ছিল স্পেশ‍্যাল।

সম্প্রতি ইন্সটাগ্রামে দেবলীনা একটি রিল শেয়ার করেছেন। দেবলীনার শেয়ার করা রিলে তাঁকে ‘মোহরা’-র বিখ্যাত গান ‘টিপ টিপ বরষা পানি’-র সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। তাঁর পরনে কালো রঙের স্প্যাগেটি ব্লাউজ ও পিচ রঙের শিফট শাড়ি। ব্লাউজের পিঠে লটকান দেওয়া। পিছন ফিরে একবার শাড়ির আঁচল সরিয়ে সিডাক্টিভ হলেন দেবলীনা। ইন্সটাগ্রাম রিলে দেবলীনার লাস্যময়তা সকলের নজর কেড়েছে। তবে দেবলীনা রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, শান্ত হয়ে রিলটি দেখতে। দেবলীনার ইন্সটাগ্রাম রিল স্বস্তিকা (Swastika Mukherjee)-র পছন্দ হয়েছে। গৌরব লিখেছেন, দেবলীনার মতো এত ভালো পারফরম্যান্স কেউ করতে পারত না। নিজের কমেন্টের সাথে অনেকগুলি আগুনের ইমোজি যোগ করেছেন গৌরব। দেবলীনা তার প্রত্যুত্তরে লিখেছেন, গৌরবের প্রশংসা তাঁর কাছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের থেকে কিছুমাত্র কম নয়।

এর আগে দেবলীনা একটি দশ সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, কবে মা হচ্ছেন, এই কথাটাই সবাই তাঁকে জিজ্ঞাসা করছেন। তিনি জানিয়েছেন, নিজের সিদ্ধান্তেই তিনি মা হবেন। ব্যক্তিগত বিষয়ে অন্য কারো হস্তক্ষেপ চান না দেবলীনা।

2017 সালে গৌরবের দিদি নবমিতা (Nabamita)-র বাড়িতে লক্ষ্মীপুজোয় গৌরবের সঙ্গে দেবলীনার আলাপ হয়। প্রায় তিন বছর সম্পর্কে থাকার পর দেবলীনা ও গৌরবের 2020 সালের ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েন। আপাতত দুজনেই নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এই মুহূর্তে গৌরবের অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য়। দেবলীনা এতদিন ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর হিসাবে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)