Hoop PlusBollywood

Ladies Vs Gentlemen: শো চলাকালীন দর্শকদের সামনে কেঁদে ভাসালেন ‘গোপী বউ’ দেবলীনা, তারপর!

রীতেশ-জেনেলিয়ার উপস্থিতিতে ২০২০ সালে নতুন একটি গেম শো সম্প্রচারিত হয়। নিছক বিনোদনমূলক এই গেম শোয়ের নাম Ladies Vs Gentlemen. এখানে বিভিন্ন সেলিব্রিটিরা আসে এবং বিভিন্ন গেমের মধ্যে দিয়ে মজাদার বিনোদন উপস্থাপন করেন।

এই বছরেও দ্বিতীয় সিজন শুরু হতে চলেছে। এইবারের Ladies Vs Gentlemen-এর দ্বিতীয় সিজনে উপস্থিত ছিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ দেবলীনা ভট্টাচার্য। বিগ বস ১৩-এর প্রতিযোগী ছিলেন দেবলীনা। এর আগেও অবশ্য দেবলীনাকে দেখা যায় সাথ নিভানা সাঁথিয়া ধারাবাহিকে ও সাওয়ারে সাবকে স্বাপ্নে প্রীতো র মতন দুটি হিন্দি ধারাবাহিকে।

এদিন শোতে উপস্থিত হয়েই কেঁদে ফেলেন দেবলীনা। নাহ পুরো কারণ জানা যায়নি, পুরোটা জানা যাবে অনুষ্ঠানটি যেদিন সম্প্রচারিত হবে। তবে ভিডিওতে দেখা যাচ্ছে, শো হোস্ট করছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা এবং অভিনেতা রিতেশ দেশমুখ। জেনেলিয়া দেবলীনাকে প্রশ্ন করেন, ‘তুমি ঠিক আছো তো?’ এদিকে দেবলীনা টিস্যু নিয়ে চোখের জল মুছেই যাচ্ছেন। এই প্রোমো প্রকাশ্যে আসতেই দেবলীনার অনুরাগীরা লেখেন ‘দেবো, তুমি খুব শক্তিশালী মহিলা… সব সময় মুখে হাসি রাখো’।

প্রসঙ্গত, দেবলীনা ভট্টাচার্য আসামের এক বাঙালি পরিবারের মেয়ে। তিনি নিউ দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন এন্ড টেকনোলজি থেকে উচ্চ শিক্ষা করেন। এরপর অভিনয় জগতে আসেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। বোল্ড ড্রেসে মাঝে মধ্যেই চর্চার মধ্যে থাকেন তিনি, তবে এই শোতে( Ladies vs Gentleman season 2) এসে কেন কাদলেন তা জানতে গেলে শোটি দেখতে হবে।

Related Articles

Back to top button