Bengali SerialHoop Plus

Dibyojyoti-Swastika: সিঁদুর মাথায় নববধূ স্বস্তিকা, বিয়ে করেই ছবি প্রকাশ্যে আনলেন দিব্যজ্যোতি

আজ সেই বহু প্রতীক্ষিত দিন। এই দিনটির জন্য সমস্ত দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। সব বাধা মিটিয়ে সারা জীবনের জন্য আজ এক হতে চলেছে সূর্য এবং দীপা। সূর্য এবং দীপা এই দুটি নাম জানা এখন দর্শকদের মনে একরাশ মুগ্ধতা ছড়িয়ে দেয়। অন্যান্য জুটির থেকে এই জুটি অনেকটাই আলাদা। ধারাবাহিকের শুরু থেকেই এই জুটির মধ্যে ছিল না কোন মারকাটারি ঝগড়া। ছিল না একে-অপরকে ছোট করার প্রবণতা। দীপা শ্যামবর্ণা একটি মেয়ে জেনেও দীপার প্রতিটি দুঃখে নীরব হয়ে পাশে দাঁড়িয়েছে সূর্য। সূর্যের কাছে বাহ্যিক রূপ কোনদিনও মানুষকে বিচার করার মাপকাঠি হয়নি। সে দীপাকে ভালোবেসেছে প্রতিটি মুহূর্তে দীপার অন্তরের সৌন্দর্যের জন্য।

গত সপ্তাহেই ধারাবাহিকটির বিয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে বিয়ের সাজে দেখা যাচ্ছে সূর্য এবং দীপাকে। পরিবারের অলক্ষ্যেই এই বিয়ে করতে চলেছে সূর্য। দীপার পরিবারের থেকে একমাত্র উপস্থিত তাঁর বাবা। দীপা সূর্যকে বলে,“ আজ আমাদের বিয়ে। এই শুভদিনে আপনার বাড়ির কেউ উপস্থিত নেই। আমার যে বড় ভয় হচ্ছে!” প্রত্যুত্তরে সূর্য বলে,“ আমায় বিশ্বাস কর তো তুমি দীপা?” দীপা একরাশ প্রশান্তির হাসি নিয়ে বলে,“করি, নিজের থেকেও বেশি আপনাকে বিশ্বাস করি।”

“তোমার বিশ্বাসের মর্যাদা আমি সারা জীবন ধরে রাখব দীপা।” সূর্যর এই আশ্বাসবাণী দীপাকে যেন আরো ভালোবাসায় বেঁধে ফেলে। এর পরেই তাঁরা ঈশ্বরের সামনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। লাল সিঁদুর এর শৃঙ্গারে দীপার সিঁথি রাঙিয়ে যায় সূর্য।

সেই হিসাব অনুযায়ী আজ ধারাবাহিকটিতে সূর্য এবং তার বিয়ের বিশেষ এপিসোড সম্প্রচারিত হওয়ার কথা। এই এপিসোডটা নিয়ে দর্শকদের মধ্যে নানা উত্তেজনা সৃষ্টি হয়েছে। অনেকদিন পর টেলিভিশনে ভালোবাসার বিয়ে দেখছে বাংলার মানুষ। কোন পরিবারের চাপ কিংবা সমাজের চাপ নয় দুটো মানুষ দুটো মানুষকে ভালোবেসে বিয়ের আসরে বসছে যা চলতি ধারাবাহিকগুলির থেকে অনেকটাই আলাদা।

আজ রাত সাড়ে নটায় সেই বিয়ের এপিসোড দেখতে পাবেন বাংলার মানুষ। তার আগেই কিছু অফস্ক্রিন ছবি ভাগ করে নিলেন সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত। দিব্যজ্যোতি ফেসবুকে পাওয়া এই ছবিগুলোতে দেখা যাচ্ছে যে সূর্য এবং দীপা সবে বিয়ে করে বিয়ের আসর থেকে উঠেছে। দীপা এখন সূর্যের স্ত্রী। তার মাথায় ঝলমল করছে সূর্যের দেওয়া সিঁদুর। উল্টোদিকে নিজের মনের মানুষকে পেয়ে সূর্যের হাসিমুখ দেখে আবেগে মন গলে গিয়েছে নেটিজেনদের। একটি ছবিতে তাদের দুজনকে দীপার বাবার সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে।

দীপার পরনে লাল বেনারসি ও গলায় সোনার গয়না। সূর্য সেজে উঠেছে সিঁদুর রঙা পাঞ্জাবি এবং লাল পাড় সাদা ধুতিতে। নববিবাহিত এই যুগলকে অপূর্ব দেখাচ্ছে। ছবিগুলো পোস্ট করে দিব্যজোতি লেখেন,“ডক্টর সূর্য তখনই সবথেকে বেশি খুশি হয় যখন সে দীপার পাশে দাঁড়ায়।” এই মিষ্টি জুটির বিয়ে দেখতে যেন আর অপেক্ষা করতে পারছেন না নেটিজেনরা অন্তত দিব্যজ্যোতির কমেন্টবক্স তো সেটাই বলছে।