BollywoodHoop Plus

Dimpy Ganguly: গর্ভে তৃতীয় সন্তান নিয়ে দুবাইয়ে ছেলের জন্মদিন পালন বাঙালি অভিনেত্রীর, ভাইরাল ছবি

ফ্যামিলি প্ল্যানিং-এর যুগে তৃতীয় বার অন্তঃসত্ত্বা হয়ে বর্তমানে খবরের শিরোনামে চলে এসেছেন ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly)। এর আগে তাঁর এক কন্যাসন্তান ও এক পুত্রসন্তান রয়েছে। সম্প্রতি ডিম্পি দুবাইয়ে পুত্র আরিয়ান (Arian)-এর দুই বছরের জন্মদিন ধুমধামের সঙ্গে পালন করলেন।

সোমবার ছিল আরিয়ানের জন্মদিন। সন্ধ্যায় আরিয়ানের বার্থডে সেলিব্রেশনের মুহূর্ত ডিম্পি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেখানে দেখা গিয়েছে তাঁর কন্যা রেয়ানা (Reyana) ও স্বামী রোহিত রায় (Rohit Ray)-কেও। ইন্সটাগ্রামে আরিয়ানের কেক কাটার ছবি শেয়ার করে ডিম্পি লিখেছেন, তিনি বুঝতেই পারেননি, তাঁর পুত্র কবে এত বড় হয়ে গেল! অনেক ভালোবাসার সাথে আরিয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ডিম্পি। ডিম্পির অনুরাগীরাও আরিয়ানকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

কলকাতার মডেল-অভিনেত্রী ডিম্পি বিয়ে করেছিলেন রাহুল মহাজন (Rahul Mahajan)-কে। কিন্তু তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। 2015 সালে দুবাইয়ের ইভেন্ট ম্যানেজার রোহিতকে বিয়ে করেন ডিম্পি। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি। জন্ম হয় রেয়ানার। এর কয়েক বছর পর জন্ম হয় আরিয়ানের। সম্প্রতি ডিম্পি সোশ্যাল মিডিয়ায় তৃতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান। তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে দেখা গিয়েছিল ডিম্পির সঙ্গে আরিয়ান ও রেয়ানাও তাদের খুদে সঙ্গীর প্রতীক্ষা করছে।

ডিম্পি জানিয়েছেন, মাতৃত্বের স্বর্গীয় আনন্দ তাঁর অতীতের গ্লানি ভুলিয়ে দিয়েছে। তৃতীয়বার অন্তঃসত্ত্বা হয়ে পরিপূর্ণতা পেয়েছেন তিনি। তাছাড়া তাঁর স্বামী রোহিত যথেষ্ট উচ্ছ্বসিত। কারণ তিনিও বাচ্চা পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)