BollywoodHoop Plus

Dimpy Ganguly: তৃতীয় সন্তানের মা হতে চলেছেন বাঙালি অভিনেত্রী ডিম্পি, দিলেন সুখবর

বিগ বসের অষ্টম সিজনে অংশগ্রহণ করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন বাংলার মেয়ে ডিম্পি গাঙ্গুলী। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় তার তৃতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ছবিতে তাকে তার কন্যা রিয়ানা এবং পুত্র আরিয়ানের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে।

ডিম্পি প্রথম বিবাহ করেছিলেন রাহুল মহাজনকে। তাদের দাম্পত্য জীবন বেশিদিন স্থায়ী হয়নি। তারপর ডিম্পি দ্বিতীয়বারের জন্য গাঁটছড়া বাঁধেন মুম্বইয়ের ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে।

ছবিতে ডিম্পির ছেলেকে তার কোলে ধরে থাকতে দেখা যাচ্ছে এবং রিয়ানা তার বেবি বাম্পে চুম্বন করছে। ডিম্পি একটি লম্বা ফ্লোরাল প্রিন্টের পোশাক বেছে নিয়েছিলেন, তার চুল আলগোছে ছড়ানো এবং মাথায় সানগ্লাস। মেয়েকে জড়িয়ে ধরে সে তার দিকে তাকিয়ে হাসছে। ছবিটি একটি রাস্তায় তোলা। পোস্টটি শেয়ার করে, ডিম্পি লিখেছেন, “আমার কাছে, সবচেয়ে তৃপ্তিদায়ক এবং পরিপূর্ণ ভালবাসার অভিজ্ঞতা হল আমি আমার বাচ্চাদের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি। তারা নিঃস্বার্থভাবে স্বার্থপর, যখন তারা সাহায্য করতে পারে না কিন্তু শুধুমাত্র আপনার কথা চিন্তা করে। তাদের সবচেয়ে সুখী, দুঃখজনক, রাগান্বিত, নিদ্রালুতম, সবচেয়ে ক্ষুধার্ত মুহূর্তগুলিতে, আপনাকে কিছু জাদুকরী সত্তার মতো মনে করে এবং আপনাকে প্রায় ঈশ্বরের মতো পাদদেশে স্থাপন করে যা তাদের বিশ্বের সমস্ত সমস্যার সমাধান করে দিতে পারে, এটাই আমাকে প্রতিটি দিন বেঁচে থাকার রসদ দেয়, একজন ভাল মানুষ হতে শেখায়, অন্ধকারতম সময়েও আশাবাদী চোখ দিয়ে পৃথিবীকে দেখতে শেখায়, বেদনাদায়ক সমস্ত কিছু ছেড়ে দেওয়া এবং কেবল গোটা বিশ্ব আমায় যে বিচারই দিক না কেন আমি তাদের মা হয়ে থাকবো।”

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

তিনি আরও যোগ করেছেন, “আমি কীভাবে এটা জানলাম? কারণ আমি এখনও আমার সাথে সেরকমই আছি। বিশ্বাস করতে পারছি না খুব শীঘ্রই এই ভালবাসা তিনগুণ হয়ে যাবে! সকল মায়েদের জন্য প্রতিদিন উদযাপিত হোক মাতৃ দিবস। যারা দায়িত্বের সাথে একটি ভালবাসা দিতে এবং পেতে তাদের হৃদয় উন্মুক্ত করে রাখে সর্বদা।”

ডিম্পি এবং রোহিত ২০১৫ সালের নভেম্বর মাসে গাঁটছড়া বাঁধেন। রিয়ানা ২০১৬ সালের জুনে জন্মগ্রহণ করেন, তারা ২০২০ সালে আরিয়ানের বাবা-মা হন। এর আগে, ডিম্পি রাহুল মহাজনের সাথে বিয়ে করেছিলেন। বিয়ের পাঁচ বছর পর ২০১৫ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।