Hoop ViralHoop StoryHoop Video

Dipanwita Kundu: ‘চকা চক’ গানে দুর্দান্ত ভঙ্গিতে নেচে ভাইরাল ‘পান্তা ভাতের কুন্ডু’, রইলো ভিডিও

সম্প্রতি ‘Atrangi Re’ সিনেমার গান ‘চকা চক’, শ্রেয়া ঘোষালের গাওয়া এই গান লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। আর সেই গান মানুষ মন থেকে ভালোবেসেছেন। নেটিজেনদের মনে থেকে গেছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই সাধারণ অনেক যারা নৃত্যশিল্পী আছেন, তারা এই গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচেছেন।

সম্প্রতি এই গানের সঙ্গে কোমর দোলালেন মিঠুন চক্রবর্তীর প্রিয় সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু। দীপান্বিতা তবে সে আর সেই ছোট মেয়ে নেই, সে এখন বেশ যুবতী হয়েছে। ওই রকম সারা আলি খান এর মতন সবুজ এবং রানি কালারের শাড়ির কম্বিনেশনে এবং রানি কালারের ব্লাউজ পরে নিজের বাড়ির ছাদে অসাধারণ নাচলেন সেই দীপান্বিতা। শাড়ি পরে সেই ছোট্ট দীপান্বিতাকে একেবারে সুন্দরী যুবতীর মত দেখতে লাগছে।

একথা অনেকেই স্বীকার করেছেন। তার সঙ্গে সঙ্গে তার শরীরের অঙ্গ ভঙ্গি একেবারে গানটার সঙ্গে মানানসই। দুদিন আগেও ডান্স বাংলা ডান্স দেখতে বসা মানেই ছোট দীপান্বিতার অসাধারণ এক্সপ্রেশন নিয়ে নাচ দেখতে বাঙালি বেশ পছন্দ করতেন। তারপর মিঠুন চক্রবর্তীর সেই আদুরে ভাবে তাকে ডাকা ‘পান্তা ভাতে কুন্ডু’। এই নামটি কিন্তু আপামর বাঙালি এখনো ভুলে যায়নি। সেই দীপান্বিতা কুন্ডু যে এখনো মানুষের মধ্যে রয়ে গেছে। তার ইউটিউব চ্যানেলের একেকটি ভিডিও প্রমাণ করে, ভিডিওটি সম্প্রতি ইউটিউব এর মাধ্যমে দেওয়া পরে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে আর প্রত্যেকেই প্রশংসা করেছেন।

তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই নাচ-