BollywoodHoop Plus

Samantha: গান হিট হওয়ার পরেও বাদ পড়লেন সামান্থা! ‘পুষ্পা 2’-তে দেখা যাবে এক বলিউড অভিনেত্রীকে

‘পুষ্পা’ ফিল্মে আল্লু অর্জুন (Allu Arjun) ছাড়াও অন্যতম আকর্ষণ ছিলেন সামান্থা প্রভু (Samantha Prabhu)। ‘ও অন্তবা’ গানে তাঁর পারফরম্যান্স যেন ছিল ‘অন দ্য ফায়ার’। প্রথমে নোরা ফতেহি (Nora Fatehi)-কে এই আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হলেও তিনি প্রচুর পারিশ্রমিক চেয়েছিলেন। এরপরেই নির্মাতারা সামান্থাকে প্রস্তাব দিলে তিনি প্রথমে রাজি হননি। পরে আল্লু অর্জুন তাঁকে অনেক বুঝিয়ে ‘ও অন্তবা’-র জন্য রাজি করান। এর পরের ফলাফল তো সকলের জানা। বর্তমানে সামান্থা সুপারহিট। আক্কিনেনি পরিবারও চাইছেন ঘরের বৌকে ঘরে ফিরিয়ে আনতে। কিন্তু এতটা সফলতার পরেও ‘পুষ্পা 2’-তে থাকছেন না সামান্থা।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ‘পুষ্পা 2’-তে বলিউডের একাধিক শিল্পীদের দেখা যাবে। এবার জানা গেল, ‘পুষ্পা 2’-র আইটেম ডান্সে দেখা যেতে চলেছে দিশা পাটানি (Disha Patani)-কে। ‘পুষ্পা’-র সাফল্য নড়িয়ে দিয়েছে বলিউডকে। ফলে ‘পুষ্পা 2’-তে বলিউডের শিল্পীরা যুক্ত হতে পারলে তাঁরা নিজেদের সৌভাগ্য বলে মনে করছেন। শোনা যাচ্ছে, ‘পুষ্পা 2’ নাকি ‘পুষ্পা’-র থেকেও বেশি আকর্ষণীয় হতে চলেছে। অনেকে মনে করছেন, সামান্থাকে সরিয়ে দিশাকে আনা হচ্ছে ‘পুষ্পা 2’-তে

কিন্তু এটা একদম ভুল ধারণা। কারণ একটি ফিল্মে যখন একজন অভিনেত্রী আইটেম ডান্স করেন, তখন তা প্রায় ক্যামিওর সমান বলেই ধরা হয়। কিন্তু ওই ফিল্মের সিকোয়েলে আবারও তাঁকেই আইটেম ডান্সে ফিরিয়ে আনলে তা হাস্যকর হয়ে যায়। একই কারণে সলমান খান (Salman Khan)অভিনীত ফিল্ম ‘দাবাং’-এ ‘মুন্নি বদনাম হুয়ি’ আইটেম সং-এ মালাইকা অরোরা (Malaika Arora)-কে দেখা গেলেও পরবর্তীকালে এই সিরিজের বাকি ফিল্মে করিনা কাপুর (Kareena Kapoor khan) ও অন্যান্য অভিনেত্রীদের দেখা গেছে।

‘পুষ্পা’ ফিল্মের মূল প্রেক্ষাপট ছিল দক্ষিণ ভারতের বিখ্যাত রক্তচন্দন কাঠের চোরাকারবার নিয়ে তৈরি কাহিনী। ‘পুষ্পা 2’-তে এই কাহিনীতেই আসতে চলেছে নতুন মোড়। তবে যাই হোক “পুষ্পা ঝুঁকেগা নহী”।