Hoop PlusBollywood

Khushboo Patani: ফিনফিনে পোশাকে টেবিলের উপর উদ্দাম নাচ দিশা পাটানির বোন খুশবুর, ভাইরাল ভিডিও

বলিউডের নায়িকা দিশা পাটানি (Disha Patani)-র সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা। সম্প্রতি তাঁকে সলমান খান (Salman Khan) অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে দেখা গিয়েছিল। এরপর থেকেই অনেকের মনে হতে শুরু করেছে দিশা প্লাস্টিক সার্জারি করিয়েছেন। কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁর দিদি খুশবু পাটানি (Khushboo Patani)-র ডান্স ভিডিও।

অনেকেই জানেন না, দিশার এক দিদি রয়েছেন যাঁর নাম খুশবু। তিনি ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট। তাঁর সঙ্গে বলিউডের সম্পর্ক না থাকলেও খুশবু একজন খুব ভালো নৃত্যশিল্পী। সম্প্রতি দিশা ও খুশবু তাঁদের পরিবারের সদস্যদের সাথে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন। সেখান থেকেই দিশা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন খুশবুর ডান্সের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, খুশবুর পরনে রয়েছে পিচ রঙের হাই থাই স্লিটেড সাটিন স্লিপ ড্রেস। মুখে কালো মাস্ক। একটি টেবিলের উপর উঠে নাচছেন খুশবু। দিশা ভিডিওটি শেয়ার করে তাঁর দিদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, তিনিও যদি তাঁর দিদির মতো নাচতে পারতেন!

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

একইসঙ্গে দিশা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে খুশবুর মিডনাইট বার্থডে সেলিব্রেশনের ছবিও শেয়ার করেছিলেন। এর আগে দিশা তাঁর দিদি খুশবুর সাথে নিজেদের শৈশবের ছবি শেয়ার করেছিলেন।

আপাতত দিশা তাঁর আপকামিং ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’-এর শুটিং শেষ করেছেন। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন তারা সুতারিয়া (Tara sutaria), জন আব্রাহাম (John Abraham), অর্জুন কাপুর (Arjun Kapoor)। এই ফিল্মটি 2014 সালে মুক্তিপ্রাপ্ত ‘এক ভিলেন’-এর সিকোয়েল। ‘এক ভিলেন’-এ অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) ও শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)।

আরো পড়ুন -   শরীর নিয়ে একাধিক কটুক্তি, যোগ্য জবাব শুভশ্রীর, Hot Look-এ মুগ্ধ নেটিজেনরা

Related Articles

Back to top button