Hoop PlusHoop ViralTollywood

Ditipriya Roy: পরনে নীল হট প্যান্ট, ‘কিশমিশ’-এর গানে কোমর দুলিয়ে ভাইরাল ‘রাণীমা’ দিতিপ্রিয়া

সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের নতুন গান ‘তুই বলবো না তুমি’। যা এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং লিস্টে রয়েছে। টলিউডের অনেক সেলিব্রিটি এই গানের তাহলে পা মেলাচ্ছেন এবং নিজেদের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করছেন। আজ তৃণা সাহাকেও এই গানে নাচতে দেখা যায়। যা রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। সম্প্রতি এই গানে পা মেলাতে দেখা গেল ছোটপর্দার জনপ্রিয় চরিত্র রাণী মা রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে।

ভিডিওটিতে দিতিপ্রিয়াকে তুই বলবো না তুমি গানে সাবলীল ভঙ্গিতে নাচতে দেখা যাচ্ছে। মিউজিক ভিডিওটিতে যেরকম নাচের স্টেপ ছিল দিতিপ্রিয়া হুবহু সেই রকম ভাবেই মেতে উঠলেন নাচের ছন্দে। দিতিপ্রিয়ার পরনে হট প্যান্ট এবং একটি সাদা শার্ট। কানে ইয়ারপড। এই গানে তাল মিলিয়ে তিনি অভিনেতা দেব এবং অভিনেত্রী রুক্মিণীকে তাদের নতুন কাজের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। প্রসঙ্গত দিতিপ্রিয়াকে কিছুদিন আগে ওয়েব সিরিজ রুদ্রবীণার অভিশাপে অভিনয় করতে দেখা গিয়েছিল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে পাভেলের পরবর্তী ছবি কলকাতা চলন্তিকার প্রথম ঝলক। সেখানে অপরাজিতা আঢ্য এবং অন্যান্য খ্যাতিযশা অভিনেতা-অভিনেত্রীদের পাশে বং গাই অর্থাৎ কিরণ দত্ত এবং দিতিপ্রিয়া রায়কে দেখা যাচ্ছে। ছবির প্রথম লুক দেখে নেটিজেনদের অনুমান দিতিপ্রিয়া হয়তো সাংবাদিক হিসাবে এই ছবিতে ধরা দেবেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

কুয়াশা ঘেরা দার্জিলিং এবং বৃষ্টিভেজা উত্তরবঙ্গের ছবির অধিকাংশ দৃশ্য শ্যুট করা হয়েছে। আজ সোশ্যাল মিডিয়ায় দেব এবং রুক্মিণী পাহাড়ে শুটিং করার বিভিন্ন অভিজ্ঞতার করে নিয়েছিলেন বিহাইন্ড দ্যা সিন ভিডিওর মাধ্যমে। লোকেশন থেকে শুরু করে ছবির চিত্রনাট্য বুনন ছবি দর্শকদের মন কেড়ে নিতে সক্ষম হবে নবাগত পরিচালক রাহুল মুখার্জির সিনেমা কিশমিশ তা দেব নিজেই জানান ভিডিওটিতে। দার্জিলিংয়ের পাহাড় এর মত এই ছবিও দর্শকদের মনের মধ্যে ছড়িয়ে দেবে একরাশ মিষ্টত্ব।

বেশ কয়েক দিন আগে টিনটিন এবং রোহিনীর সঙ্গে দর্শকদের আলাপ করিয়েছিলেন দেব। কিশমিশের ট্রেলারের প্রশংসায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। দেবের মতে দর্শকদের ভালোবাসার নতুন মানে শেখাবে কিশমিশ। আগামী ঈদ অর্থাৎ ২৯শে এপ্রিল মুক্তি পাবে বড় পর্দায় দেব রুক্মিণী অভিনীত কিশমিশ। কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু এবং খরাজ মুখোপাধ্যায় মতো অভিনেতা অভিনেত্রীরা গুরুত্বপূর্ণ চরিত্রে এই ছবিতে অভিনয় করছেন। এছাড়া এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং যীশু সেনগুপ্ত।