Hoop PlusBengali Serial

Ditipriya Roy: পরনে হট প্যান্ট, ছোট্ট চুল, তিলোত্তমার শীতের রাতে উষ্ণতার ছোঁয়া দিচ্ছেন দিতিপ্রিয়া

ছোট পর্দায় দিতিপ্রিয়া জনপ্রিয় ও চর্চিত মুখ। ‘করুণাময়ী রানী রাসমণি’ করার পর থেকে এক আলাদা জায়গা করে নিয়েছেন তিনি দর্শকদের মনে। যদিও দিতিপ্রিয়ার অভিনয় জীবন রানী রাসমণি দিয়ে নয়, এর আগেও সিনেমায় ও ধারাবাহিকে কাজ করেছেন। এরপরেই সেদিনের স্কুলের পড়ুয়া হয়ে ওঠে বাংলার গর্ব।

ধারাবাহিকে নিজের কাজ শেষ করে একেবারে অন্য লুকে এবং অন্য মেজাজে ফিরেছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। সিনেমা থেকে ওয়েব সিরিজ বিভিন্ন প্ল্যাটফর্মে তার কাজ এখন চর্চার বিষয়। সদ্য তাকে দেখা গিয়েছে ‘রুদ্রবীণার অভিশাপ’ ওয়েব সিরিজে। কাজ করেছেন ‘বব বিশ্বাস’ ও ‘অভিযাত্রিক’ ছবিতে। সবই প্রশংসিত।

আরো পড়ুন -   সুশান্তের স্মৃতিতে ক্যামেরার পিছনের সুন্দর মুহূর্ত শেয়ার করলেন সঞ্জনা, ভিডিও ভাইরাল

সম্প্রতি নিত্য নতুন ফটোশ্যুটে মেতেছেন অভিনেত্রী। ছোট ছোট চুল ও ছোট ছোট ড্রেসে দারুন মানানসই তিনি। এই শীতের কলকাতার বুকে তার বোল্ড ফটোশ্যুট সত্যি গরম করার মত। সম্প্রতি একটি ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরনে সাদা ফুল স্লিভ শীতের পোশাক, নিম্নে হট প্যান্ট। এমন পোশাকে দিতিপ্রিয়া এক্কেবারে ঝাক্কাস।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

রানিমা থেকে নিজেকে ঝেড়ে মুছে এইভাবে যে তৈরি করতে পারবেন নিজেকে তা অনেকেই ভাবেননি। নেট জনতার অধিকাংশ দিতিপ্রিয়ার বোল্ড লুকের প্রশংসায় পঞ্চমুখ। কেউ কেউ অবশ্য কটাক্ষ করে সমালোচনা করেছেন। কিন্তু, এসব কথায় কিছু যায় আসে না তার। বিন্দাস শীত উপভোগ করছেন অভিনেত্রী নিজস্ব স্টাইলের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Related Articles

Back to top button