রানীমার খোলস ছেড়ে বেরিয়ে এলেন দিতিপ্রিয়া, হট লুকে ভাইরাল নেটদুনিয়ায়, রইলো ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির সাজে টানা কয়েক বছর অভিনয় করেছেন দিতিপ্রিয়া। রানীমার তিরোধানের পর শুরু হয়েছে উত্তর পর্ব। ফলে ফুরিয়েছে দিতিপ্রিয়ার ট্র্যাক। সুতরাং তিনি আবার ধীরে ধীরে নিজের খোলনলচে পাল্টে নিচ্ছেন। সম্প্রতি ক্রপ টপ ও পালাজোয় একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেছেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে কালো রঙের পালাজো ও কালো রঙের ক্রপ টপ পরে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। কানে ছোট স্টাড ও হাতে আংটি ছাড়া আর কোনও জুয়েলারি পরেননি দিতিপ্রিয়া। ক্রপ টপের মাধ্যমে দিতিপ্রিয়ার কোমরের বেশ কিছুটা অংশ অনাবৃত রয়েছে। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দিতিপ্রিয়া ক্যাপশন দিয়ে লিখেছেন, আকাশের তারার মতো তাঁর চোখের তারারাও উজ্জ্বল।

শোনা যাচ্ছে, একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই নাকি ওয়েব সিরিজটির শুট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম (bikram chatterjee)। তবে দিতিপ্রিয়া এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়া প্রথমে এসেছিলেন শুধুমাত্র রানীর শৈশবের চরিত্রে অভিনয়ের জন্য। কিন্তু দিতিপ্রিয়াকেই দর্শকদের পছন্দ ছিল রানী রাসমণি হিসাবে। ফলে রানী রাসমণির মুখ পরিবর্তন না করে দিতিপ্রিয়াকেই বিভিন্ন লুকে রানীমার বিভিন্ন বয়সে নিয়ে আসা হয়।

এই মুহূর্তে স্পোর্টস সম্পর্কিত একটি ফিল্ম নিয়ে পাভেলের সঙ্গে দিতিপ্রিয়ার কথাবার্তা চলছে। অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)