BollywoodHoop Plus

Divya Khosla Kumar: দুধ সাদা সুতির গাউনে ভাইরাল দিব্যা, ঘুম উড়ল নেটিজেনদের

দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar) বলিউডের প্রথম সারির প্রযোজকের স্ত্রী হয়েও সফল নায়িকা হতে পারেননি। তবে প্রায়ই নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য খবরের শিরোনামে উঠে আসেন দিব্যা। সম্প্রতি সাদা পোশাকে তাঁর দেখা মিলল মুম্বইয়ের একটি বিখ্যাত সালোঁর সামনে।

এদিন দিব্যা গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। দিব্যার পরনে ছিল সাদা রঙের ডিপ নেক, স্প্যাগেটি স্লিভ নি লেংথ গাউন, চোখে বাদামী ফ্রেমের সানগ্লাস। মাথার চুল উঁচুতে তুলে বাঁধা খোঁপা। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক ও হাতে জুটের তৈরি ব্যাগ। দিব্যাও এই গরমে সুতির তৈরি গাউনকে আপন করে নিয়েছেন।

2022 সালের ‘আইফা’ অ্যাওয়ার্ডস প্রায় দোরগোড়ায়। চলতি বছরের আইফা অনুষ্ঠিত হবে আবু ধাবির ইয়াস আইল্যান্ডে। ঘটনাচক্রে এবার আইফার বাইশতম সিজন। তারকাখচিত আইফার মঞ্চে পারফর্ম করার স্বপ্ন প্রায় সকলের থাকে। এবার দিব্যার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। দিব্যা জানিয়েছেন, ভারতীয় ফিল্মের একটি অন্যতম অ্যাওয়ার্ড শো হল আইফা। এই প্রথমবার আইফার মঞ্চে পারফর্ম করার আমন্ত্রণ পেয়ে তিনি সম্মানিত।

কেরিয়ারের শুরু থেকেই নাচ দিব্যার অন্যতম প‍্যাশন। মিউজিক ভিডিওর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। দিব্যা একজন ট্রেইনড নৃত্যশিল্পী। নিজের ফিটনেস বজায় রাখতে নাচের উপরেই আস্থা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)