Hoop PlusRegional

Divya Sathyaraj: ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, একেবারে নতুন পথে হাঁটছেন বাহুবলী’র কটাপ্পার একমাত্র কন্যা দিব্যা

বাহুবলী’র কটাপ্পাকে মনে আছে? নাহ এই মানুষটাকে ভোলার নয়। খুব কম মানুষ আছেন যারা বাহুবলী সিনেমা দেখেননি। ব্লকব্লাস্টার হিট মুভির মধ্যে আসে বাহুবলী। এই সিনেমায় প্রত্যেকটি চরিত্র হিট এবং স্মরণীয়। সেরকমই হলেন বাহুবলী’র কটাপ্পা (Baahubali’s Katappa). এই মানুষটির আসল নাম সত্যরাজ (Legendary Telugu Actor Sathyaraj)। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও স্বনামধন্য অভিনেতাদের মধ্যে ইনি একজন চর্চিত মানুষ। সম্প্রতি কোভিড সংক্রমণের শিকার। ওখানকার প্রাইভেট হসপিটালে ভর্তি রয়েছেন তিনি।

আরো পড়ুন -   অভিমান ভুলে শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি

আজকের আলোচনার বিষয় শুধু এই মানুষটি নয়, বরং তার কন্যা সন্তানকে নিয়ে থাকবে সংক্ষিপ্ত তথ্য যা আপনাকে অনুপ্রেরণা দেবে।

সত্যরাজের এক ছেলে ও এক মেয়ে রয়েছে, এবং স্ত্রী একটি মাত্র। তার মেয়ের নাম দিব্যা (Divya Sathyaraj)। এই মেয়ে কোনোভাবেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নয়। তার বাবা দক্ষিণী সিনেমায় এত প্রভাবশালী হয়েও মেয়ের চোখে স্বপ্ন সমাজ সেবা করার। সেই জন্য, তিনি অর্থাৎ দিব্যা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠিও লিখে রেখেছেন ইতিমধ্যে। সেই চিঠির বিষয় হল অপুষ্ট বাচ্চা। এমনকি, এই অপুষ্ট বাচ্চাদের নিয়ে একটি ডকুমেন্টরি ফিল্ম তৈরি করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Divya Sathyaraj (@divya_sathyaraj)

পড়াশুনোর দিক থেকে দেখতে গেলে, দিব্যা গ্র্যাজুয়েশন শেষ করেছেন মাদ্রাস বিশ্ববিদ্যালয় থেকে। এরপর ইউএসএ থেকে নিউট্রিশন নিয়ে পড়াশোনা করেছেন। বর্তমানে তিনি নিজেই একটি এনজিও চালান। বাবা স্বনামধন্য অভিনেতা হওয়ার পরেও ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে তার কোনো আকর্ষণ নেই। জন সেবামূলক কাজ বহুদিন নিজেকে যুক্ত রেখেছেন। এখনও পর্যন্ত তার এন জি ও সংস্থা বহু অপুষ্ট পথ শিশুদের পাশে দাঁড়িয়েছে। গ্ল্যামার পরিবারের অংশ হয়েও নিজেকে স্বাতন্ত্র্য রাখতে পেরেছেন সত্যরাজ কন্যা দিব্যা, এবং এটাই তার বিশেষত্ব।

আরো পড়ুন -   কবে বিয়ে করছেন সুস্মিতা সেন? মুখ খুললেন সুস্মিতার লিভ-ইন পার্টনার রোমান

Related Articles

Back to top button