Bengali SerialHoop Plus

Abhishek-Diya: মন ভেঙেছে অভিষেকের! সোশ্যাল মিডিয়ায় মৃত্যু নিয়ে মুখ খুললেন পর্দার ‘গঙ্গারাম’

যারা মিঠাই দেখছেন এই মুহূর্তে তাদের কাছে মিঠাইয়ের ননদ শ্রীতমা পরিচিত মুখ। জানেন কি এই শ্রীতমার রিল লাইফ ও রিয়েল লাইফের গল্প অনেকটা এক এই মুহূর্তে? গল্পে যেখানে শ্রীতমা ও রাতুলের মিলন নিয়ে উঠে পড়ে লেগেছে মোদক পরিবার। সেখানে রিয়েল লাইফে বিচ্ছেদ হল শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায় ও অভিষেক বসুর।

‘সীমারেখা’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল দিয়া-অভিষেকের প্রেম। এমনকি, ‘নেতাজি’ ধারাবাহিকেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা।এদিকে, সূত্রের খবর, প্রায় এক মাস হতে চলল, তাঁরা একে অপরের থেকে দূরে রয়েছেন।

আরো পড়ুন -   Shahruk-Aryan: মাদক মামলার বিতর্ক থেকে দূরে রাখতে ‘মন্নত’ থেকে আরিয়ানকে সরিয়ে দেবেন শাহরুখ!

প্রথম দিকে এই জুটির ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’জনের ছবি ভর্তি ছিল। এখন নেই বললেই চলে। এই অভিষেককে দেখা যাচ্ছে বর্তমানে ‘গঙ্গারাম’ ধারাবাহিকে, অন্যদিকে দিয়াকে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকে শ্রীতমা চরিত্রে। দুজনেই ছোট পর্দার পরিচিত মুখ। তাই দুজনের বিচ্ছেদের সুর সোশ্যাল মিডিয়ায় পাঠক ও দর্শকদের কাছে চর্চার বিষয়।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

গত বছর ডিসেম্বরের দিকে প্রথম দু’জনের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন দিয়া- অভিষেক। কিন্তু কয়েক মাসের মধ্যেই ভাঙনের খবর। এদিন অভিষেক তার সোশ্যাল মিডিয়ার পেজে লিখেছেন, ‘আমার ইচ্ছা, মৃত্যুর পরে আবার একটি শিশুর দেহে জন্ম গ্রহণ করব। শুধু তাই নয়, আগের জন্মের সমস্ত স্মৃতি পরের জন্মেও আমার মনের মধ্যে জমা থাকবে। প্রতি বার মৃত্যুর পরে যেন এমনটিই হয়।’ এদিকে, অভিষেকের মুখে এমন নেতিবাচক কথা শুনে চিন্তায় পড়ে গিয়েছেন কিছু নেট জনতা। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘এমন কথা কেন বলছ তুমি?’ কেউ কেউ তাঁকে ভরসা দিয়েছেন, সব ঠিক হয়ে যাবে।

আরো পড়ুন -   Dev: নতুন বছরের চমক, স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব, শীঘ্রই আসবে প্রথম ঝলক

Related Articles

Back to top button