Hoop Life

শনিবার ভুলেও এই জিনিসগুলি কিনবেন না

শনিবার শনি ঠাকুরের পুজো করা হয়, এই দিন ভুলেও এই জিনিসগুলো কিনবেন না আমরা অনেক সময় বুঝতে পারিনা। আমরা আমাদের অজান্তে এমন অনেক ভুল করে ফেলি। যা কিন্তু একেবারেই করা উচিত না। আর এই ভুলগুলো করার জন্য আমাদের জীবনে অনেক খারাপ অবস্থা চলে আসে এই খারাপ অবস্থা কে যদি কাটাতে হয় তাহলে অবশ্যই এই জিনিসগুলো মেনে চলুন। শনিবার ভুল করেও মোছা কিনবেন না কিনলেই আপনার জীবনে নেমে আসতে পারে ঘোর অন্ধকার।

শনিবার দিন ভুল করে নুন কিনবেন না যদি কিনতে হয় অন্য দিন কিনে রাখুন নুন এর পাশাপাশি শনিবার দিন ভুল করেও কোনো রকম ভাবে সরষের তেল একেবারে কেনা নিষিদ্ধ। শনিবার দিন লোহার সামগ্রীকে না ভীষণ খারাপ। বিশেষ করে যাদের লোহা-লক্কড়ের ব্যবসা আছে তারা ভুলেও কখনো এই লোহা কিনবেন না শনিবার দিন শনিবার দিন কালো রঙের জুতো কালো রঙের পোশাক, কালো ছাতা কোনভাবেই কেনা যাবে না।

তাই অবশ্যই মেনে চলুন এই নিয়মগুলো শনিবার দিন যদি শনি ঠাকুরের পুজো করার পাশাপাশি এই নিয়ম গুলি মেনে চলতে পারেন। তাহলে আপনার জীবনে আর কোন সমস্যা থাকবে না কিন্তু যদি না মানেন তাহলে কিন্তু আপনার জীবনে অনেক দুঃখ কষ্ট আপনাকে ভোগ করতে হবে। এইসময় বর্তমানে অনেকেই নানান রকম কারণে অর্থনৈতিক সংকট চলছে, তাই অর্থনৈতিক সংকট থেকে যদি নিজেরা বেরিয়ে আসতে চান, তাহলে অবশ্যই এই ধরনের ছোট ছোট টোটকা মন থেকে বিশ্বাস করে পালন করুন।