Hoop PlusTollywood

Dolon Roy: হলুদে মাখামাখি দোলন-দীপঙ্কর, বিবাহবার্ষিকীতে রংমিলান্তি তারকা দম্পতির, শুভেচ্ছা নেটিজেনদের

বহু বছরের লিভ ইন সম্পর্ক। ২২ কিংবা ২৭ বছর আগে ‘লিভ ইন’ শব্দের ততটা গুরুত্ব ছিল না যতটা আজ আছে। এই সময়ে বহু মানুষ ‘লিভ ইন’ সম্পর্কের নামে সংসার গুছিয়েছেন, অনেকে হয়তো লিভ ইন সম্পর্ক থেকে চলে যান, অন্যত্র সম্পর্ক তৈরি করেন। কিন্তু, এই জুটি দীর্ঘ বছর ধরে একই ছাদের তলায় থেকেছেন, একে অপরের ভরসা হয়ে সমাজের সঙ্গে লড়াই করে নিজেদের সম্পর্কের নাম দিয়েছেন। নাহ কেউ কাউকে ছেড়ে যাননি। অবশেষে, ২০২০ র ১৮ ই ডিসেম্বর একে অপরকে সাংবিধানিক সন্মান দিতে পেরেছেন। তারা হলেন দোলন রায় ও দীপঙ্কর দে (Dolon-Deepankar Marriage Anniversary).

তাদের মতে, ‘ঈশ্বরের সংবিধানে ২৭ বছর’, অথচ ভারতীয় আইনে তারা দু বছরের বিবাহিত জীবন যাপন করছেন। এদিন, সোশ্যাল মিডিয়ায় নিজেদের আইনত বিয়ের কিছু ছবি পোস্ট করে দোলন লিখেছেন, ‘সংবিধানে আজ আমাদের ২ বছর। ঈশ্বরের সংবিধানে আজ আমাদের ২৭ বছর। সবাইকে নিয়ে ভালো থাকতে চাই, শুভেচ্ছা দিন বা মন্দ বলুন আপনারা সবাই ভালো থাকবেন, এই কামনা করি আমরা ঈশ্বরের কাছে।’

২০২০ তে রেজিস্ট্রি ম্যারেজের দিন সাদা পঞ্জাবিতে বরের বেশে দীপঙ্কর সাজেন এবং লাল জমকালো শাড়িতে দোলনের বধূ বেশে চমকে দেন। করেন মালা বিনিময়, সিঁথি ভর্তি লাল সিঁদুর দিয়ে সাজেন অভিনেত্রী। সেদিন হাইল্যান্ড পার্কের পাশে এক হোটেলে বসেছিল বিয়ের আসর। অল্প কিছু মানুষকে নিমন্ত্রণ করে সম্পূর্ন বিয়ে শেষ করেন দুজন।

আজ সেই ১৮ ই জানুয়ারি। দেখতে দেখতে দু বছর অতিক্রম করে ফেললেন দোলন-দীপঙ্কর। এদিন দুজনের পরণেই ছিল হলুদ পোশাক। দীপঙ্কর তৈরি ছিলেন কমলা আর হলুদে মেশানো টি শার্ট, তার ওপর হলুদ শীতপোশাকে। অন্যদিকে, অভিনেত্রী দোলন রায় সেজে ওঠেন সোনার হালকা গয়না ও হলুদ তাঁতের শাড়িতে। প্রসঙ্গত,বাস্তব জীবনে যেমন জীবনের পাকা কাজ করে ফেলেছেন তেমনই সদ্য অভিনয় করছেন নতুন ছবি ‘পাকা দেখা’-তে সুমন্তর বিপরীতে।