Hoop ViralHoop Story

Viral: মানুষের সঙ্গে পাল্লা দিয়ে ম্যারাথনে অংশ নিয়ে দৌড়াচ্ছে হাঁস, রইলো ভিডিও

ম্যারাথন দৌড়ে রাস্তায় দৌড়চ্ছে অনেক মানুষ। সাধারণত শারীরিকভাবে সুস্থ থাকার জন্য মানুষ এইভাবে দৌড়াদৌড়ি করে দৌড়াদৌড়ি করা স্বাস্থ্যের জন্য ভীষণ ভালো বিশেষ করে যারা বয়স্ক মানুষ আছেন, তারা যদি দৌড়াতে না পারেন তারা যদি একটু জোরে হাঁটতে পারেন তাতে কিন্তু তারা অনেক সুন্দর থাকতে পারবেন। তবে এখানে শুধু মানুষ শরীর সচেতন নয়, শরীর সচেতন হয়ে দৌড়াদৌড়ি করছে এক ছোট্ট হাঁস। এমন ভিডিও ভাইরাল হতে বেশী সময় লাগেনি। যদিও ঘটনাটি ঘটেছে বিদেশের মাটিতে, তাই এত বেশি আনন্দ করছে মানুষ। দেশের মাটিতে হলে হয়তো এই ছবি ভাইরাল হতো না।

আরো পড়ুন -   করিনার পরামর্শেই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙ্গেন সারা, পুরনো ভিডিয়োয় ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এভাবেই নানান ধরনের ছোট ছোট ঘটনা ভাইরাল হয়। করোনাভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি হয়ে বসেছিল তখন এন্ড্রয়েড ফোনের এর ছোট্ট ছোট্ট ভিডিওগুলি মানুষের মনে আনন্দ দিতে পেরেছিল। ছোট ছোট আনন্দ গুলো পৌছে গিয়েছিল সকলের মাঝে। চারিদিকে চিন্তায় ভাবনায় মানুষ যখন কার্যত চিন্তামগ্ন হয়ে পড়েছিল তখন মানুষের মুখে একটু হাসি ফোটাতে এই ভিডিওগুলো সত্যি বড্ড কার্যকরী ছিল।

আরো পড়ুন -   আমার স্বামী কোথায় গেল! ফেসবুকে এসে‌ কান্নাকাটি শুরু করলেন খুদে কন্যা, মুহূর্তে ভাইরাল ভিডিও

রাস্তার মধ্যে হেঁটে চলেছেন অসংখ্য মানুষ। কিন্তু তাদের লক্ষ্য একদিকেই যে হাঁস কেমন দৌড়ে চলেছে, তা না দেখে কেউ থাকতে পারছে না অনেকে তো দৌড়ানো থামিয়ে দিয়ে হাঁসের দৌড়ানো রেখে চলেছেন, আর মুচকি মুচকি হাসছেন। এমন ভাইরাল এমন মজার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে পারে না।

আরো পড়ুন -   Viral: স্লিভলেস ব্লাউজ পরনে শাড়ি, বদ্ধ ঘরে ‘পরম সুন্দরী’ নাচলেন ৪ যুবতী, রইলো ভিডিও

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button