BollywoodHoop Plus

Ranbir-Alia: রণবীর-আলিয়ার বিয়ে হতেই কি পরামর্শ দিল বিখ্যাত কন্ডোম সংস্থা!

একবার একটি সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বলেছিলেন, তিনি রণবীর কাপুর (Ranbir Kapoor)-কে কন্ডোম উপহার দিতে চান। এবার যেন তাঁর কথাই প্রতিধ্বনিত হল। 14 ই এপ্রিল ছিল রণবীর ও আলিয়া(Alia Bhatt)-এর বিয়ে। তাঁদের বিয়ে উপলক্ষ্যে কন্ডোম প্রস্তুতকারক সংস্থা ‘ডুরেক্স’ তাদের একতরফা ব্র্যান্ড মার্কেটিং সারল। এদিন রণবীর ও আলিয়াকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে ওই সংস্থাটি সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “মেহফিল মে তেরে, হাম না রহে যো, ফান তো নেহি হ্যায়” অর্থাৎ “অনুষ্ঠানে তাঁরা না থাকলে, আনন্দ আসবে না”।

 

View this post on Instagram

 

A post shared by Durex India (@durex.india)

প্রকৃতপক্ষে, বিয়ের অর্থ পারিবারিক ও মানসিক বন্ধনের সাথে শারীরিক বন্ধন। এর ফলে বংশের ধারা অগ্রসর হয়। ফ্যামিলি প্ল্যানিং-এর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কন্ডোম। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ‘ডুরেক্স’ এই বার্তাই দিয়েছে।

এর আগে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের সময় ‘ডুরেক্স’ শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিল, তাদের না ডাকা হলে ভিকি ও ক্যাটরিনার এখনই সন্তান হয়ে যাবে। ‘ডুরেক্স’-এর এই ধরনের বার্তাগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

14 ই এপ্রিল রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে সাতপাক নয়, চারপাকে বাঁধা পড়েছেন রণবীর ও আলিয়া। আলিয়ার দাদু রাহুল ভাট (Rahul Bhatt) জানিয়েছেন, কাপুরদের তরফে বিয়ের জন্য যে পুরোহিত এসেছিলেন, তিনিই মন্ত্র পড়েছেন এবং রণবীর ও আলিয়ার চার পাক ঘোরার সাক্ষী থেকেছেন। বিয়ের অধিকাংশ নিয়ম পালিত হয়নি। শুধুমাত্র করিশ্মা কাপুর (Karishma Kapoor) দুজনের ‘গাঁটছড়া’ বেঁধেছেন।