Bengali SerialHoop Plus

Gantchhora: রাহুলের সন্তানের মা হতে চলেছেন দ্যুতি, দিদির সর্বনাশ কিভাবে আটকাবে খড়ি!

বাংলার মানুষ এখন খড়ি এবং ঋদ্ধির সঙ্গে গাঁটছড়ায় আটকে আছেন। প্রতি সপ্তাহে টিআরপিতে অন্যান্য সব ধারাবাহিক কে হারিয়ে গাঁটছড়ার বাংলার সেরার সেরা শিরোপা দখল করে নিচ্ছে। একদা বেঙ্গল টপার মিঠাইও গাঁটছড়ার সাথে লড়াইয়ে প্রায় নাজেহাল হয়ে উঠছে।

ধারাবাহিকটি শুরুর অল্প কিছুদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। প্রায় পাঁচ সপ্তাহ ধরে বাংলার এক নম্বর ধারাবাহিকের শিরোপা পেয়েছে গাঁটছড়া। এত অল্প সময়ে এই সাফল্যের কারণ হিসেবে ধারাবাহিকটির অনুরাগীরা মনে করেন প্রতি সপ্তাহে টানটান গল্প এবং প্রত্যেকটি চরিত্রের নিখুঁত অভিনয় এই ধারাবাহিককে এতদূর নিয়ে যাচ্ছে।

শিবরাত্রিতে ঋদ্ধির সামনে তাঁর ভাই রাহুলের পর্দাফাঁস করেছিলেন খড়ি। কিন্তু ভাইকে কি এত সহজে অবিশ্বাস করা যায়? তাই খড়িকে প্রমাণের জন্য ঋদ্ধি আরও বেশ কিছুদিন সময় দেয়। এদিকে বিয়েও ঠিক হয়ে যায় রাহুলের। আবার অন্য দিকে ধীরে ধীরে জমে উঠছে খড়ি ঋদ্ধির সম্পর্কের রসায়ন।

এরই মধ্যে দোলের আবহে চলে এলো ধারাবাহিকে জমজমাট একটি ট্র্যাক। আর তার প্রোমোই আজ সকালে আপলোড হয় স্টার জলসার পেজে। প্রোমোটি আপলোড হতেই বয়ে যায় লাইক এবং কমেন্টের বন্যা। প্রোমতে দেখা যাচ্ছে যে রাহুলের বিয়ের কোনো কাজেই থাকবেন না খড়ি। তাই তিনি ব্যাগ গোছাচ্ছেন। ঋদ্ধি তাকে আটকাতে চাইলে খড়ির সাফ উত্তর, “ আমি প্রমাণ করতে পারিনি যে রাহুল আসল দোষী। তাই আমি চলে যাচ্ছি।” ঋদ্ধি তাঁকে যাওয়ার জন্য বাধা দিতে গেলে তাঁর ব্লাউজের একটি অংশ ছিড়ে যায়। সেটিকেই নিজের শাড়ির আঁচল দিয়ে ঢাকা দিয়ে দেয় খড়ি। এরপরেই আসে আসল চমক।

দ্যুতি হন্তদন্ত হয়ে খড়ির কাছে নিজেকে বাঁচানোর আর্জি জানায়। খড়ির দুই হাত ধরে তাঁর করুণ আর্তি, “আমায় বাঁচা খড়ি। আমি মা হতে চলেছি।” আর দ্যুতির মুখে এই কথা শুনে ঋদ্ধি এবং খড়ির যা অবস্থা হয় তা তাঁদের মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। তাঁরা রীতিমতো হতভম্ব হয়ে যায়।

প্রোমোটি রিলিজ হতেই ধারাবাহিকের অনুরাগীরা কমেন্টের বন্যায় ভরিয়ে দেয় পেজের কমেন্ট বক্স। একজন লেখেন, “এবার প্রমাণটা সত্যিকারের পেলেই ভালো হয়।” অনেকে আবার দ্যুতিকে কটাক্ষ করে লেখেন, “কি হল এত কিছু করে? সেই তো খড়ির কাছে ফিরতে হল। আমার অনুমান শেষে গিয়ে সত্যি হয়ে দাঁড়াল।” দোলের এই বিশেষ দুই পর্ব দেখা যাবে ১৮ এবং ১৯ শে মার্চ।