Hoop NewsHoop Trending

এই বিশেষ ধরনের ৫ বা ১০ টাকার কয়েন থাকলেই লাখপতি হওয়ার সুযোগ, কিভাবে জানুন

আপনার লক্ষ্মী ভান্ডারে কয়েন আছে ৫ টাকার বা ১০ টাকার (Indian coins)? তাহলে আপনি হতে পারেন লাখপতি। হ্যাঁ, কথাটা একেবারেই সত্যি। রাতারাতি বড়লোক হওয়ার জন্য এর থেকে সুবর্ন সুযোগ আর কিছুই হতে পারে না। এক্ষেত্রে আপনাকে এক টাকাও খরচ করতে হবে না, বরং মাছের তেলে মাছ ভাজতে পারবেন। অর্থাৎ আপনি আপনার ঘরের টাকা নিলামে তুলে হয়ে যেতে পারেন লাখপতি। চলুন জানি বিস্তারিত।

আরো পড়ুন -   মাত্র ১০ হাজারের বিনিয়োগে পাবেন ১৬ লাখ টাকা, দুর্দান্ত স্কিম পোস্ট অফিসের

বছর শেষ হতে চলেছে। এই বছর শেষের মাথায় যদি লাখ লাখ টাকার সুযোগ পেয়ে যান তাহলে মন্দ কি? এ লটারি লাগার মতন। আপনি যদি লটারি কেটে থাকেন তবে লটারি না কেটে বরং ৫ টাকার ১০ টাকার কয়েন বের করুন এবং নিলামে তুলুন।

নির্দিষ্ট কিছু ওয়েবসাইট আছে। সেই ওয়েবসাইটে আপনি কয়েন নিলামে তুলতে পারেন। এই বছরের অগস্টে, রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অনলাইনে পুরানো নোট এবং কয়েন বিক্রি এবং কেনার বিষয়ে সতর্কতা বার্তা জারি করেছে। এই পুরো বিষয়টাই আপনাকে করতে হবে একেবারে বুঝেশুনে। এর কোনো দায় Hoophaap Entertainment নেবে না।

আরো পড়ুন -   কোথায় কোথায় ঝড়ো হাওয়া বইবে? কি বলছে আবহাওয়া দপ্তর

কী ভাবছেন এক্ষুনি কয়েন বের করা শুরু করে দিয়েছেন? জেনে নিন কোন কোন কয়েন আপনার কাজে লাগবে। যেসব ৫ টাকা কিংবা ১০ টাকার কয়েনে (Indian coins) বৈষ্ণো দেবীর ছবি থাকবে সেগুলি বিক্রি করলেই লাখ লাখ টাকা পাওয়ার সম্ভবনা রয়েছে। বিভিন্ন ই-কমার্স সাইটগুলিতে ইদানীং প্রচুর চাহিদা বেড়েছে এই কয়েন গুলোর। এগুলি দিয়েই আপনি লাখপতি হয়ে গিয়েছে। সুতরাং দেরি না করে Quickr বা Olx-এর মতো প্ল্যাটফর্মে বিক্রি করতে পারেন।

আরো পড়ুন -   এখন থেকেই তৈমুরের জন্য আসছে বিয়ের সম্বন্ধ, তালিকায় রয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী

Related Articles

Back to top button