Hoop Life

Skin Care Tips: ত্বক পরিষ্কার করতে স্নানের আগে ব্যবহার করুন অসাধারণ এই বডি প্যাক

স্নানের আগে এই ছোট্ট একটি বডি প্যাক যা ত্বক অনেক পরিষ্কার এবং ঝকমকে হয়ে যাবে এর জন্য আপনাকে সামান্য ছোট একটি কাজ করতে হবে। স্নান করতে যাওয়ার আগে ছোট্ট একটি পাত্রের মধ্যে কফি পাউডার চালের গুঁড়ো পরিমাণমতো দুধ এবং গোলাপজল ভালো করে মিশিয়ে নিতে হবে এবং এই মিশ্রণটি খুব ভালো করে সারা গায়ে ভালো করে ঘষে ঘষে অন্তত পাঁচ মিনিটের জন্য লাগাতে হবে। এরপর এই মিশ্রণটি আপনি আপনার শরীরের ওপরে অন্তত ২৫ মিনিট রেখে দেবেন তারপর এই স্নান করে নেবেন খুব ভালো করে।

আরো পড়ুন -   Lifestyle: পড়াশোনায় মন নেই বাড়ির ছোট্ট সন্তানের! কাজ হবে এই সহজ টোটকায়

শীতকালে যদি প্রতিদিন এই বডি প্যাক আপনি ব্যবহার করতে পারেন তাহলে দেখবেন আপনি কত সুন্দর হয়ে উঠছেন তবে অবশ্যই কোনরকম বাইরের কিছু জিনিস কিন্তু আপনি ব্যবহার করতে পারবেন না, আমরা ওইটাই ভুল করি, ঘরোয়া কিছু করার সময় যদি বাইরের কোন কিছু আমরা ব্যবহার করি তাহলে কিন্তু একসঙ্গে বিষয়টা একেবারেই অন্যরকম হয়ে যায়।

আরো পড়ুন -   Horoscope: আজ ৩০শে অক্টোবর শনিবারের রাশিফল

তবে শীতকালে এই মিশ্রণটি যদি সারা গায়ে লাগিয়ে স্থান করে নেন তাহলে কয়েক জনের ক্ষেত্রে একটু অসুবিধা হতে পারে গা অনেক বেশি খসখসে হতে পারে, তাই এর সঙ্গে যদি সামান্য নারকেল তেল মিশিয়ে নিয়ে সারা গায়ে ভাল করে লাগাতে পারেন। তাহলে কিন্তু খসখসে ব্যাপারটা একেবারেই চলে যাবে। এই ভাবে যদি আপনি প্রতিটা দিন সুন্দর করে এই বডি প্যাক লাগাতে পারেন, তাহলে গায়ের উপরে হওয়া নানান ধরনের কালো দাগ, শুকনো হয়ে যাওয়া ত্বকের ফ্যাকাশে ভাব ত্বকের ঔজ্জ্বল্য কমে যাওয়া সমস্ত কিছু কিন্তু একেবারেই নিমেষে দূর হয়ে যাবে।

আরো পড়ুন -   মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

Related Articles

Back to top button