Hoop PlusTollywood

Ekti Bangali Alien-er Golpo: প্রেমে প্রত্যাখ্যন হয়েছেন সুবান! গৌরব-দেবলীনার মাঝে আসতে চলেছে নতুন বিপদ

অভিনেতা সুবান মন থেকে ভালোবেসেছেন, কিন্তু পেলেন কি? শুধুই প্রত্যাখ্যান! যাকে ভালোবেসেছেন তাকে না পাওয়ার জন্য একেবারে খলনায়ক হয়ে উঠেছেন তিনি। সুবানের কথায়, ‘এখানে আমি এমএলএ-এর ছেলে। আমি ভীষণ একগুঁয়ে, আমারই রাজ চলবে এখানে এমন ধারাণা নিয়ে বাঁচি। আমি এক মেয়ের প্রেমে পড়ি এবং সে আমাকে পাত্তা না দেওয়ার জেরে কী ঘটে তার আঁচ তো দর্শক ট্রেলারেই পেয়েছে’।

এবারে বুঝেই গিয়েছেন কাহিনীটি সত্যি নয়, পুরোটাই দেখা যাবে পর্দায়। সুবান নিজেকে তৈরি করেছেন ভিলেনের চরিত্রে। এমএলএ-এর ছেলে হবেন এবং প্রেমিকার জন্য প্রেমে হাবুডুবু খাবেন । এখানে প্রেমিকা বলতে কিন্তু অন্য কেউ নয়, থাকছেন দেবলীনা কুমার। গল্পে হিরো হচ্ছেন গৌরব। অর্থাৎ রিয়েল লাইফের জুটি এখন পর্দায় কাপল।

পছন্দের মেয়ে প্রেম প্রস্তাবে সাড়া না দিলে একটি ছেলের পক্ষে আর কি করার থাকে? হয়তো সে সরে যায়। কিন্তু, দুষ্টু সুবান একেবারে আলাদা। সে তাঁর পায়ের উপর বাইক চড়িয়ে দেয়। সুবানের অন্যায় অত্যাচার দেখে মারমুখী হয়ে ওঠে গৌরব। এরমধ্যে হঠাৎ করে হাজির হয় এলিয়ন! গল্পে গৌরবের নাম হবে হরি, সেই হটাৎ করে এলিয়ন হয়ে যাবে। ওর মধ্যে ভর করবে অদ্ভুত শক্তি।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। আজ রবিবার রাত ৯ টায় জি বাংলা অরিজিন্যালসে দেখতে পাবেন সুবান-দেবলীনা-গৌরবের নতুন ছবি ‘একটি বাঙ্গালী এলিয়েনের গল্প’ । উল্লেখ্য, সুবান রায় এর আগেও অনেক খল নায়ক চরিত্রে এবং নায়কের চরিত্রে অভিনয় করেছেন। ব্যাক্তিগত জীবনে পজিটিভ মানুষ হলেও এমনিতে তিনি যথেষ্ট আরামদায়ক ও নমনীয় যে কোনো চরিত্রের জন্য। এখন দেখার পালা এই নতুন ভিলেনের চরিত্রে কেমন অভিনয় জমান সুবান।

Related Articles

Back to top button