Hoop ViralHoop Story

প্রকাশ্য রাস্তায় পাখিদের সঙ্গে খেলতে ব্যস্ত ছোট্ট হাতি, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

ছোট হাতি নানান রকম খেলনা নিয়ে খেলতে অভ্যস্ত। তবে তাকে প্লাস্টিকের খেলনা আর তো কেউ দেয়না, মনুষ্য প্রজাতির শিশু হলে ছোটবেলা থেকেই নানান রকম খেলার সামগ্রী পেয়ে যায়, কিন্তু পশুপাখিরা প্রকৃতি থেকেই খেলার সামগ্রী খুঁজে নেয়, ছোট ছোট পাখিদের সঙ্গে রীতিমতো বন্ধুত্ব পাতিয়ে ফেলেছে, ছোট হাতি তাইতো প্রকাশ্য রাস্তার মধ্যে যা চারিদিক থেকে বনাঞ্চলে ঘেরা ছোট ছোট পাখিদের নিয়ে খেলা করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতন ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন? এত সুন্দর ভিডিও সকলের মন জয় করে নিয়েছে, ছোট হাতির মাথা নাড়িয়ে নাড়িয়ে শুঁড় এমন খেলার ভিডিও ভাইরাল না হয়ে পারে না, আগেকার দিনে সমস্ত ভিডিও দেখতে শুধুমাত্র টেলিভিশনের পর্দার উপরে নির্ভর করতে হতো, তাও অনেক সিলেক্টেড কিছু দেখা যেতো।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিওটি একবারের ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছোট হাতির এমন কর্মকান্ড কারখানা দেখে সকলেই বেশ অবাক হয়েছেন কমেন্টে জানিয়েছেন, প্রত্যেকেই যে এত সুন্দর বাচ্চার খেলার সত্যিই মনকে ছুঁয়ে যাচ্ছে। অসাধারণ এই ভিডিওটি পৌঁছে গেছে দেশ কাল সীমানার গণ্ডি পেরিয়ে অসাধারণ এই ছোট্ট হাতিকে সবাই বেশ কমেন্টের মাধ্যমে আদর ছুঁড়ে দিয়েছেন। ছোট ছোট হাতির আদরের ভিডিও এই সমস্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এছাড়া ছোট ছোট বাচ্চাদের নানা রকম ভিডিও, নানান রকম বিনোদনের ভিডিও, তাছাড়া নতুন প্রজন্মের নানান রকম প্রতিভা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়, আগেকার দিনে টেলিভিশন ছিল, একমাত্র এই সমস্ত বিনোদন প্রকাশের জায়গা। বর্তমানে টেলিভিশন ছাড়াও এই সমস্ত এন্ড্রয়েড ফোনে নানান রকম প্ল্যাটফর্ম এর মাধ্যমে ভাইরাল হয়ে যায় খুব তাড়াতাড়ি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button