Hoop ViralHoop Story

Elephant Video: জলের মধ্যে শুঁড় দিয়ে খেলা করছে ছোট্ট হাতি, রইলো ভিডিও

জলের মধ্যে শুঁড় দিয়ে খেলা করছে ছোট হাতি। শুঁড়কে জলের মধ্যে ডুবিয়ে তাতে ইচ্ছা করে বুদবুদ কাটাচ্ছে সে, তার এমন মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই কেন? এর আগেও ছোট ভাতের নানান রকম কাণ্ডকারখানা, মানুষ বেশ ভালোভাবেই নিয়েছিল। তার অসাধারণ কান্ড কারখানা দেখে সকলের অবাক হওয়ারই কথা। ছোট শিশুর এমন বদমাইসি তবে শুধু মানব শিশুরাই করে না। হাতি ও কোনো অংশে কম যায়না।

এর আগেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হাতির নানান রকম ছোট ছোট ভিডিও সকলের কাছে পৌঁছে গেছে, কখনো বড় হাতির সঙ্গে খেলা করছে, কখনো আবার প্রথম স্নানের ভিডিও, কখনো আবার গোলাপি জামা কাপড় পড়ে শুঁড় দুলিয়ে দুলিয়ে মজা করছে। তবে যাই হোক, হাতির ছানার এমন কাণ্ডকারখানা যে সকলের পছন্দ হয়, তা কমেন্টের প্রশংসা দেখেই বোঝা যায়। মানুষ যখন কোন কিছু করার থাকে না, যখন অবসরে খুব খারাপ সময় কাটতে থাকে কিংবা যখন অতিরিক্ত কাজ করার পরে দুদণ্ড শান্তির জন্য মানুষ একটি এন্ড্রয়েড ফোনে এদিক ওদিক ঘুরে বেড়ায়, তখন কিন্তু এই ধরনের ছোট ছোট ভিডিওগুলো মানুষের মনকে সত্যিই খুব আনন্দ দেয়।

বাচ্চাদেরও মুখের মধ্যে জল দিলে অনেকেই বদমাইসি করে বুদবুদ করে, মুখ থেকে জল ফেলে দেয়, এক্ষেত্রে বিষয়টি একেবারেই অন্যরকম নয়, জল শুঁড়ে করে পুকুরের জলের মধ্যে ভালো করে দুলিয়ে নিয়ে, তারপরে বুদবুদ করে ছাড়ছে, আর ভেতরে গিয়ে সেই অক্সিজেন জলের মধ্যে বুদবুদ করছে, এটি দেখেই হাতির ছানা বেশ আনন্দ পাচ্ছে। কতটুকু সামান্য বিষয়তেও সকলে আনন্দ পেতে পারে। তবে এই ধরনের প্রাণীর ভিডিও আগেকার দিনে এই ভাবে দেখা যেত না, টেলিভিশনের পর্দায় কখন কি দেখাবে তার ওপরে ভরসা করে থাকতে হতো, কিন্তু বর্তমানে এই ধরনের ছোটখাট মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একেবারে কোন ব্যাপার নয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button