Hoop PlusBollywood

Ranu Mondal: হুবহু যেন একই চেহারা, প্রথম লুকেই সকলকে চমকে দিলেন পর্দার ‘রাণু মন্ডল’

রাণাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal) গত কয়েক মাস ধরে আবারও ভাইরাল হয়ে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সেটি অবশ্য ইউটিউবের দৌলতে। ইদানিং প্রায়ই দেখা যাচ্ছে, কোনো না কোনো ইউটিউবার রাণুর বাড়িতে যাচ্ছেন। তাঁদের মধ্যে কেউ রাণুর জন্য খাবার নিয়ে যাচ্ছেন, কেউ বা নিজেই রান্না করে খাওয়াচ্ছেন রাণুকে। বলিউড ‘তেরি মেরি কহানী’ রাণুকে আলোর ঝলকানি দিলেও তা সময়ের সাথে সাথে মিলিয়ে গিয়েছে। এবার সেই বলিউডে হিন্দি ভাষায় তৈরি হতে চলেছে রাণুর বায়োপিক। রাণুর ভূমিকায় অভিনয় করছেন ঈশিকা দে (Eshika Dey)।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

রাণুর বায়োপিকের নাম ‘মিস রাণু মারিয়া’। খ্রিস্ট ধর্মাবলম্বী রাণুর পুরো নাম রাণু মারিয়া মন্ডল। ফিল্মটি পরিচালনা করছেন হৃষিকেশ মন্ডল (Hrishikesh Mondal)। তবে এই ফিল্মের জন্য অত্যন্ত যত্ন করে বানানো হয়েছে রাণুর চরিত্রাভিনেত্রী ঈশিকার লুক। লুক টেস্টের সময় তিনি সবাইকে অবাক করে দিয়েছেন। দারিদ্র্যর নিখুঁত চিহ্ন ফুটে উঠেছে ঈশিকার লুকে। এমনকি রাণুর মতো করে গায়ে কাপড় দেওয়া, হেসে কথা বলা সবকিছুই অত্যন্ত নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছেন। প্রকৃতপক্ষে, ঈশিকা বারবার রাণাঘাট গিয়ে দেখা করেছেন রাণুর সাথে। তাঁকে পর্যবেক্ষণ করেছেন। তাঁর সাথে কথা বলেছেন।

একদা কৃষ্ণনগরে জন্মগ্রহণ করা রাণুর রাণাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করা নিয়ে অনেকের মনে প্রশ্ন ছিল। হৃষিকেশের কাছ থেকেই শোনা গেল, একসময় নাকি রীতিমত স্টেজ শো করতেন রাণু। সেই সময় তাঁর নাম ছিল মিস রাণু মারিয়া। কিন্তু বয়সের সঙ্গে সঙ্গে কমে গেল স্টেজ শোয়ের সংখ্যা। রাণু পরিণত হলেন ভিক্ষাজীবিতে। অতীন্দ্র (Atindra)-র ভাইরাল করা ভিডিওয় রাণুর গলায় ‘এক পেয়ার কা নাগমা’ শুনে চমকে গিয়েছিলেন শ্রোতারা। ফিল্মে রাণুর পূর্ব জীবন থেকে বর্তমান জীবনের যাত্রাপথ তুলে ধরা হবে। থাকবে তাঁর লড়াইয়ের কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

ঈশিকা জানিয়েছেন, বলিউডের ফিল্ম হলেও পুরো ইউনিট বাংলার। আগামী নভেম্বরে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। কলকাতা, রাণাঘাট, মুম্বই মিলিয়ে হবে শুটিং। তবে রাণুর মতো চ্যালেঞ্জিং চরিত্র ঈশিকার কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি জানিয়েছেন, এই ধরনের চরিত্রের অনেকগুলি শেড রয়েছে। প্রায় প্রত্যেক শিল্পী তাঁর অভিনয় জীবনে রিয়েল লাইফ চরিত্রে অভিনয় করতে চান, ঈশিকাও তাঁর ব্যতিক্রম নন। এর আগে বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন। মনে হয় না সেগুলির নাম উল্লেখ করা দরকার। কারণ এবার তিনি নিজের মধ্যে ধারণ করতে চলেছেন এক বিতর্কিত গায়িকাকে। হয়ে উঠতে চলেছেন মিস রাণু মারিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

Related Articles

Back to top button