BollywoodHoop Plus

বক্সঅফিস কাঁপাচ্ছে ‘গাঙ্গুবাঈ’, আলিয়ার বদলে প্রথম পছন্দ ছিলেন কোন অভিনেত্রী!

এই মুহূর্তে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে আলোচনা তুঙ্গে। গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে কখনও তোপ দাগছেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)। কখনও বা বিতর্ক উঠছে ‘গাঙ্গুবাঈ’-এর পরিবারের তরফে। কিন্তু সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত এই ফিল্ম ইতিমধ্যেই পাঁচ দিনে পঞ্চাশ কোটি টাকা আয়ের মুখ দেখেছে। তবে প্রথমেই কিন্তু আলিয়া ভাট (Alia Bhatt)-কে নিয়ে নিশ্চিত ছিলেন না পরিচালক।

সঞ্জয় ‘গাঙ্গুবাঈ’-এর চরিত্রের জন্য প্রথম প্রস্তাব দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-কে। প্রিয়াঙ্কা এর আগে সঞ্জয়ের সঙ্গে ‘বাজিরাও মস্তানী’-র মতো পিরিয়ড পিসে কাজ করেছেন। তবে প্রিয়াঙ্কা ‘গাঙ্গুবাঈ’-এর অফার পাওয়ার কথা স্বীকার করেননি। এরপর রানী মুখার্জী (Rani Mukherjee)-কে ‘গাঙ্গুবাঈ’-এর চরিত্রে অভিনয়ের অফার দেন সঞ্জয়। কিন্তু ব্যক্তিগত কারণে এই ফিল্মে অভিনয় করতে পারেননি রানী।

এরপর সঞ্জয় , দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে ‘গাঙ্গুবাঈ’-এর জন্য অফার দেন। এর আগে দীপিকা ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’-এ সঞ্জয়ের সাথে কাজ করেছিলেন। কিন্তু বিভিন্ন কারণে দীপিকার ‘গাঙ্গুবাঈ’ হয়ে ওঠা হয়নি। এরপরেই আলিয়া ভাটকে ‘গাঙ্গুবাঈ’-এর জন্য কাস্ট করেন সঞ্জয়।

অপরদিকে সাংবাদিকের চরিত্রের জন্য সঞ্জয় প্রথমে নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqi)-কে অফার দিলেও ডেটের সমস্যার কারণে এই ফিল্মে অভিনয় করতে পারেননি নওয়াজউদ্দিন। পার্থ সামথান (Parth Samthaan)-কেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ভেবেছিলেন সঞ্জয়। কিন্তু শেষ অবধি পার্থের এই ফিল্মে অভিনয় করা হয়নি। সঞ্জয়ের আগামী ফিল্মে অভিনয় করছেন পার্থ।