Hoop PlusHoop ViralTollywood

Iman Chakraborty: ইমনের শো দেখতে ছেলেদের কাঁধে উঠলেন দুই যুবতী, ভক্তের কীর্তি দেখে কি করলেন গায়িকা!

শনিবার অন্য ধরনের ছবি উঠে এল শেখ রাজ নামে জনৈক এক ব্যক্তির সোশ্যাল হ্যান্ডেলে। ছবি পোস্ট করে ওই ব্যক্তি লেখেন, “মেদিনীপুর শহরকে মাতিয়ে রাখার জন্য ধন্যবাদ দিদি। ব্যারিকেডের বাইরে থেকেই ওই গানগুলো শুনছিলাম। হঠাৎ দেখি এই কাণ্ড। ব্যস, ছবি তুলে পোস্ট করলাম।” তার পরেই মুহূর্তে ভাইরাল হয় ছবি।

ছবিটি আর কারো নয় স্বয়ং জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী অনুষ্ঠানের একটি মুহূর্তের ছবি।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ছবি দেখেই নেট দুনিয়ায় পড়েছে হাসির রোল। যার সূত্রপাত মেদিনীপুরে। কিছুদিন আগেই মেদিনীপুরের কলেজ মাঠে একটি শো তে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ইমন চক্রবর্তী। আর সেই শো-তেই উপচে পড়েছিল দর্শকের ভিড়। সেখানেই ভিড়ের মাঝে ইমনকে দেখতে না পাওয়ায় দুই যুবতীকে কাঁধে তুলে নিয়েছিলেন দুই যুবক।

শুধু ইমন নয়, ছবি শেয়ার করেছেন অসংখ্য অনুরাগীরা। যার মধ্যে শেখ রাজ বলে এক সেই ছবি শেয়ার করে লেখেন, “বয়ফ্রেন্ডের ঘাড়ে উঠে হোক বা কোলে উঠে, সংগীত অনুষ্ঠান দেখতে হবে সেটাই বড় কথা। ছবিটি মেদিনীপুর কলেজের মাঠে ইমন চক্রবর্তীর সংগীত অনুষ্ঠানের একটি মুহূর্তের।”

এক ব্যক্তি ভাইরাল ছবি পোস্ট করে লিখেছেন, এই উন্মাদনাটা খুব স্বাভাবিক। আপনার গান সামনে থেকে শোনার অনুভূতিই আলাদা। জীবনে একবার সৌভাগ্য হয়েছিল। আর কবে হবে জানি না।” অপর একজন নেটিজেন লেখেন, মেদিনীপুর কলেজ মানেই নতুন কিছু!” ভক্তের এহেন কীর্তিকলাপে আপ্লুত গায়িকা, নিজের প্রোফাইলে ছবিটি পোস্ট করে সে কথাই লিখেছেন তিনি। পাশাপাশি ইমনের পোস্টের কমেন্টে এক অনুরাগী লেখেন, “সত্যি অসাধারণ হয়েছে অনুষ্ঠানটি। জমিয়ে দিয়েছিলেন দিদি। আমরা কিছুজন ছিলাম যাঁরা সাধারণত নাচ করি না। কিন্তু, আপনার গান শুনে নাচ না করে পারিনি। ফাটাফাটি কেটেছে সন্ধ্যাটা।” এছাড়াও এদিন ওই পোস্টের কমেন্টে অন্য একজন লেখেন, “দিদি এগুলো মেদিনীপুরের মানুষের আবেগ। যখন আপনি পারফর্ম করেছিলেন, আমরা দারুণ এনজয় করছিলাম।”