Hoop ViralHoop Story

Viral: আত্মীয়রা বলতেন ‘হাতি’, দুর্দান্ত নেচে অপমানের জবাব দিলেন বেলি ডান্সার যুবতী, ভাইরাল ভিডিও

নাচলেই ছিপছিপে সুন্দরী চেহারার হতে হয়। এমন একটা কথা আমরা প্রত্যেকেই নৃত্যশিল্পীদের ওপরে কার্যত চাপিয়ে দিই। মানে আমরা যখন নাচ চোখে দেখি তখন তার নাচ দেখার থেকেও সে কতটা শারীরিকভাবে সুন্দরী বা সে কতটা রোগা বা নিজের শরীরকে কিভাবে রোগা রাখতে পেরেছে এই নিয়ে বিশ্লেষণ করি, তাই এখন সমাজে বড্ড বেশি হয়। কিন্তু ছোটবেলা থেকেই নাচতে ভালবাসে এই যুবতী। আত্মীয়রা তাকে ‘মোটা হাতি’ বলতেন। এবং এমনও কেউ কেউ বলেছেন যে রোগা হয়ে নাচলে নাকি তাকে দেখতে আরো সুন্দর লাগবে। কিন্তু এই সমস্ত কথার উপরে একেবারে জল ঢেলে দিয়েছেন এই যুবতী। তিনি তার এই মোটা চেহারা নিয়ে আপাতত বেলি ডান্স করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন হট ফেভারিট হয়ে উঠেছেন সকলের।

আরো পড়ুন -   অনুষ্ঠান মঞ্চে অসাধারণ গান গেয়ে ভাইরাল জুনিয়র নেহা কক্কর, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্লাস ফিগারেও যে এত সুন্দর বেলি ডান্স নাচা যায়, তা সত্যিই যুবতীকে না দেখলে কেউ বিশ্বাস করতে পারবেন না। বেলি ডান্স মানে আমাদের চোখের সামনে ভেসে ওঠে পাতলা পেটের সুন্দরী সুন্দরী নারীরা তাদের পেট আর কোমর নাচিয়ে সকলের মন আকর্ষণ করবেন। কিন্তু এখানে পুরো বিষয়টি একেবারে উল্টে গেছে। পেটের মাংস সামনের দিকে অনেকটা বেরিয়ে আসছে, তাতে ও অসাধারণ পেট নাচাচ্ছেন এই যুবতী।

আরো পড়ুন -   Viral: পরনে লাল পাড় সাদা শাড়ি, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

মানুষের মনে যদি ইচ্ছা থাকে, আর সেই ইচ্ছাকে সে যদি সত্যিকারের সৃষ্টি করতে চায় বা ইচ্ছাকে যদি সত্যিই দাম দিতে চায়, তাহলে অন্যের কথা শুনলে হবে না। সেই বিষয়টি প্রমাণ করেছেন এই যুবতী। অন্যের কথা, অন্যের ট্রোল করাকে, তিনি একেবারেই পাত্তা দেননি। তিনি নিজের ভালোবাসাকে ভালোবেসে সামনের দিকে এগিয়ে চলেছেন। তিনি বেলি ডান্স এর পাশাপাশি তিনি সালসাও নাচেন। তাইতো ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। আর প্রত্যেকে প্রশংসা করেছেন। নাচ মেরি রানি গানের সঙ্গে তিনি অসাধারণ এই নাচটি নেচেছেন।

আরো পড়ুন -   Ananya Pandey: লাল পোশাকে অস্বস্তির সম্মুখীন অনন্যা, একটুর জন্য লজ্জার হাত থেকে পেলেন রেহাই

দেরি না করে চটজলদি দেখে নিন Hoophaap এর পাতায় নাচের ভিডিও টি-

 

View this post on Instagram

 

A post shared by Indianstunners (@indian_stunners__)

Related Articles

Back to top button