ভিড়ের মধ্যে কোমর দোলাবেন করোনা তো হবেই, কু-মন্তব্যের শিকার অভিনেত্রী শুভশ্রী

সদ্য করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। নিজেকে ঘর বন্দী করে পৃথক করেছেন। আজ বৃহস্পতিবার, রাজের ভাগ্য পরীক্ষার দিন। সকাল থেকেই চলছে ষষ্ঠ দফায় ৪৩ আসনের ভোট। ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হয়ে দাড়িয়েছেন রাজ চক্রবর্তী। কিছুদিন আগেও মনোনয়ন পত্র জমা দেওয়া হোক বা ভোটের প্রচার শুভশ্রীকে পাশে নিয়েই এগিয়েছিলেন তিনি। আজ তার ভাগ্য পরীক্ষা হবে।কিন্তু শুভশ্রী যে গৃহ বন্দী।

কোভিড রিপোর্ট পজিটিভ আসর পর থেকেই হোম আইসোলেশনে তিনি। এবারে সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের ছবি পোস্ট করে লিখলেন, “তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনোদিন ভাবিনি”।

শুভশ্রীর এমন পোস্ট দেখে অনেকেই গেট ওয়েল সুন লিখলেও কিছু মানুষ তার মাতৃত্ব ও লোক দেখানো ভালোবাসা নিয়ে প্রশ্ন রাখে। কিছু কিছু মানুষের বক্তব্য যে যখন তিনি জানেন করোনা দ্বিতীয় আগ্রাসন নীতি নিয়ে ঝাপিয়ে পড়েছে সেখানে উনি কি করে জনসমাবেশে যান! এছাড়াও কারোর বক্তব্য অনেকটা এরকম যে পুরোটাই লোক দেখানো এবং এটেনশন পাওয়ার জন্য। সোশ্যাল মিডিয়ায় এসব বলার মানে কি? এছাড়াও ছেলের জন্য শুভশ্রীর এই মমতাকে অনেকে কটাক্ষ করে আলগা পিরিত বলেও ভেবেছেন। রইল ওই সব কমেন্টের কিছু বাছাই করা প্রমাণ।

কিছু মাস আগে শুভশ্রীর মোটা হয়ে যাওয়া নিয়েও কিছু মানুষ মন্তব্য করেন। সেই প্রসঙ্গেও লাইভে এসে মুখ খোলেন অভিনেত্রী। তবে এখনও পর্যন্ত সদ্য পাওয়া কু মন্তব্যের বিরুদ্ধে মুখ খোলেননি তিনি।