Hoop Life

Lifestyle: জীবনে সুখ শান্তি ও অর্থ ফিরিয়ে আনতে বাড়িতে রাখুন‌ এই ছোট্ট জিনিসটি

বাড়িতে সাজানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি। নানান রকম ছোটখাট জিনিস কিনে আমরা বাড়ির দেওয়াল সাজিয়ে থাকি। এই ধরনের শো পিস যদি একটু নিয়ম মেনে বা বাস্তু মেনে কেনা যায় বা সাজানো যায়, তাহলে কিন্তু আপনি আপনার ভাগ্যকে একেবারে বদলে ফেলতে পারবেন।

১) বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, যাদের বাড়িতে একটু জায়গা আছে তারা পারলে ড্রইংরুমে একটি বড় অ্যাকোয়ারিয়াম রাখুন যেখানে অবশ্যই একটি গোল্ডফিশ রাখবেন। তবে এই গোল্ডফিশ কে কিন্তু কোনভাবেই রান্নাঘর, বাথরুমে রাখবে না। সে ক্ষেত্রে কিন্তু আপনার জীবনে অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে।

২) স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, প্যাঁচার মূর্তি বাড়িতে থাকলে কোনোভাবেই বাড়িতে নেগেটিভ শক্তি প্রবেশ করতে পারে না। বাড়ির দেওয়ালে যে কোনো জায়গায় একটি প্যাঁচার মূর্তি রাখুন। দেখবেন আপনার জীবন কত সহজে পাল্টে গেছে।

৩) ঘরের যে কোন দেওয়ালে একটি কচ্ছপ এবং তার ওপরে ছোট কচ্ছপ এমন মূর্তি রাখতে পারেন, সে ক্ষেত্রে আর্থিক সমস্যা থেকে শুরু করে শারীরিক সমস্যা একেবারে দূর হয়ে যাবে।

৪) সদর দরজার কোনাকুনি যেখানে বসার ঘর সেখানে লাফিং বুদ্ধ রাখুন। লাফিং বুদ্ধ আর্থিক এবং সমস্ত রকম সমৃদ্ধিকে আপনার গৃহে বয়ে নিয়ে আসবে।

৫) যদি অর্থনৈতিক উন্নতি চান তাহলে অবশ্যই বাড়ির দক্ষিণ-পূর্ব দেওয়ালে সোনালী রঙের প্যাঁচা কিনে আনুন। এবং সাজিয়ে দিন বেশ কয়েক দিন রাখার পর দেখবেন আপনার জীবনের অর্থনৈতিক সমস্যা আস্তে আস্তে কমে যেতে শুরু করছে।