Hoop Life

Lifestyle: এক চিমটে হলুদ দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

রান্নাকে সুন্দর করতে কাজে লাগে হলুদ। এছাড়া চিকিৎসাশাস্ত্রে হলুদ নানাভাবে ব্যবহার হয়ে আসছে। সেই আদিকাল থেকে। কিন্তু আপনি কি জানেন হলুদ দিয়ে আপনি আপনার ভাগ্যকে পরিবর্তন করতে পারেন। জ্যোতির্বিজ্ঞানীরা মনে করেন, আমাদের জীবনকে পাল্টানোর জন্য হলুদের অনেকখানি ভূমিকা রয়েছে।

১) জ্যোতিষশাস্ত্রবিদরা মনে করেন, সকালবেলা ঘুম থেকে উঠে যদি একটি হলুদের টিকা কপালে পরে ফেলেন, তাহলে আপনি সারাদিন অনেক ফুরফুরে অনুভব করবেন। আপনার জীবনের প্রতিটা সময় খুব ভালোভাবে কাটবে, রোগব্যাধি আপনাকে স্পর্শ করতে পারবে না।

২) ঘর থেকে যদি নেতিবাচক শক্তি বা নেগেটিভ এনার্জি কে বাইরে বার করে পজিটিভ এনার্জি গৃহে প্রবেশ করাতে চান তাহলে অবশ্যই হলুদ দিয়ে যদি আলপনা গৃহে আঁকতে পারেন অথবা হলুদ জলে স্নান করুন তাহলে দেখবেন নেগেটিভ শক্তি সব দূরে চলে গেছে।

৩) অর্থনৈতিক ভাগ্য যদি একেবারে প্রসন্ন না হয় অর্থাৎ অনেক টাকা রোজগার করে ও যদি স্থায়ীভাবে টাকা রাখতে না পারেন, তাহলে টানা ২১ দিন ঘরে হলুদ গোলা জল ছিটাতে হবে। তাহলে কিছুদিন পর থেকেই দেখবেন আপনার অর্থভাগ্য খুলতে শুরু করেছে।

৪) ব্যবসাক্ষেত্রে যদি বোঝেন ব্যবসা ক্রমশ অবনতির দিকে যাচ্ছে, তাহলে ব্যবসার ক্ষেত্রে অফিসে বা দোকানে হলুদ গোলা জল ছিটোন, তাহলে দেখবেন আপনার অর্থভাগ্য খুলতে পারে।

৫) যেকোনো শুভদিনে পাঁচটা হলুদের টুকরো, পাঁচটা সুপুরি হলুদ কাপড়ের মধ্যে মুড়ে ঈশ্বরের স্থানে রেখে দিন। দেখবেন সেইদিন ছাড়াও আপনার আগামী দিনগুলো কত সুন্দর হয়ে উঠেছে।