Hoop PlusTollywood

Nusrat Jahan: শরীরে নেই মেদের চিহ্ন, মা হওয়ার পর মারকাটারি ফিগারে ধরা দিলেন নুসরত

গত বছর থেকে পাল্টে গিয়েছে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর জীবন। ভেঙেছে তাঁর স্বপ্নের বিয়ে। ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে তাঁর কথাকে। নুসরতের সঙ্গে তৈরি হয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সম্পর্ক। তাঁদের পুত্রসন্তান আলো করেছে তাঁদের জীবন। তার নাম ঈশান (Yishaan J.Dasgupta)। কিন্তু তবু নুসরত ভালোবাসেন তাঁর এই তথাকথিত খুঁতে ভরা জীবনকেই যা একদিকে টালমাটাল, অপরদিকে সুন্দর। সম্প্রতি নুসরত নিজেই তা লিখেছেন।

ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন নুসরত। ছবিগুলিতে নুসরতের পরনে রয়েছে নীল রঙের ওয়ার্কআউট জেগিংস ও গোলাপি-গ্রে রঙের স্পোর্টস ব্রা। সবুজ পরিবেশের মাঝে ওয়ার্কআউটের ফাঁকে সময় উপভোগ করছেন নুসরত। কখনও আড়মোড়া ভেঙে, কখনও কোমরে হাত দিয়ে ছবি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, খুঁত কখনও কখনও স্বাধীনতা দেয়। নুসরত প্রকৃতপক্ষে, নিজের জীবন দিয়েই তা বুঝেছেন।

আরো পড়ুন -   একমাত্র ছেলে ও স্বামীর সঙ্গে বিয়ে বাড়িতে গেলেন 'রান্নাঘর'-এর সুদীপা

তিনি নিজের জীবনকে যত নিখুঁত করতে গেছেন, খুঁত ততই জন্ম নিয়েছে। নিখিল জৈন (Nikhil Jain) তাঁকে বিবাহ বিচ্ছেদের যে নোটিশ পাঠিয়েছিলেন তাতে ‘সহবাস ‘ কথাটি লেখা ছিল বলে জানিয়েছেন নুসরত। তিনি বলেছেন, তিনি নিজেকে বিবাহিত মনে করতেন বলেই পার্লামেন্টে শাঁখা-পলা-সিঁদুর ও মঙ্গলসূত্রে সেজে গিয়েছিলেন। স্বামীর নামের স্থানে লিখেছিলেন নিখিলের নাম। নিখিলের পাঠানো নোটিশ মিডিয়াকে পড়ে শোনানোর সময় তাঁর কথাকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়। তবে তিনি কেন ম্যারেজ রেজিস্ট্রেশন করলেন না, তা নিয়ে এখনও মুখ খোলেননি নুসরত।

আরো পড়ুন -   কাপুর পরিবারের শোকের ছায়া, প্রয়াত ঋষি কাপুরের ছোটভাই রাজিব কাপুর

ঈশানকে অনেকেই বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান বললেও নুসরত তার প্রতিবাদ করেছেন। বিশ্বকর্মা পুজো ও দীপাবলীর দিন নুসরতের সিঁথিতে সিঁদুর দেখে অনেকেই অনুমান করেছেন, নুসরত ও যশের গোপনে বিয়ে হয়েছে। অপরদিকে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় আবারও বড় পর্দায় ফিরছেন এই জুটি। সম্প্রতি সেই ফিল্মের একটি গানের শুটিং হয়েছে কাশ্মীরে। তবে ফিল্মের নাম এখনও ঠিক হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button