Hoop PlusReality show

Poonam Pandey: এই শর্তে আবারও নগ্ন হতে রাজি পুনম পান্ডে

মুম্বইয়ের মডেল ও অ্যাডাল্ট ফিল্ম অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey) খবর তৈরি করতে ভালোবাসেন। ভারত ক্রিকেট ম্যাচ জিতলে তিনি নিজের নগ্ন ছবি শেয়ার করেন। নগ্নতার দায়ে একাধিকবার তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠলেও পুনম সেইসব অভিযোগকে পাত্তা দেন না। কিন্তু আবারও বোমা ফাটালেন পুনম।

এই মুহূর্তে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক আপে’ অংশগ্রহণ করেছেন। সেখানে পায়েল রোহাতগি (Payal Rohatgi)-র সাথে প্রায়ই বাদানুবাদে জড়াচ্ছেন পুনম। ‘লক আপ’ সঞ্চালনা করছেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। ‘লক আপ’-এ থেকেই পুনম বিতর্কের ঝড় তুলে আপাতত ‘টক অফ দ্য শো’ হয়ে উঠেছেন। চলতি সপ্তাহে পুনম রয়েছেন ডেঞ্জার জোনে। তাঁকে সেফ হতে হলে দর্শকদের ভোট প্রয়োজন। বেশি ভোট না পেলে শো থেকে বেরিয়ে যেতে হবে পুনমকে। এই কারণে ভোট পাওয়ার জন্য দর্শকদের প্রলোভন দেখালেন পুনম।

পুনম, ভগবানের দিব্যি দিয়ে দর্শকদের বলেছেন, তাঁকে ভোট করতে। যদি তাঁকে দর্শকরা ভোট দেন তাহলে পুনম লাইভে এসে নিজের স্টাইলে সকলকে সারপ্রাইজ দেবেন। টি-শার্ট না পরে লাইভ করবেন তিনি এবং সকলের সঙ্গে আড্ডা দেবেন। এই কথা বলার পর পুনম হাসলেও গম্ভীর হয়েছিলেন শোয়ের অন্যান্য প্রতিযোগীরা। বোঝাই যাচ্ছিল, এই ভাবে পুনমের ভোট চাওয়াকে সমর্থন করছেন না তাঁরা।

‘লক আপ’-এ এসে তাঁর স্বামী স্যাম বম্বে (Sam Bombey)-র নামে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম। তিনি জানিয়েছেন, এই ঘটনায় বিয়ের উপর থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)