Hoop PlusBengali SerialHoop ViralReality show

‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে ‘গঙ্গারাম’ অভিষেক, দুর্দান্ত গান গেয়ে মুগ্ধ করলেন বিচারকদের, রইলো ভিডিও

স্টার জলসার পর্দায় রীতিমত জমে উঠেছে সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার সিজন 3’। একের পর এক প্রতিযোগী তাঁদের গানে অভিভূত করে দিচ্ছেন বিচারকদের। এঁদের মধ্যে রয়েছেন শুভজিৎ (Subhajit)। এদিন তিনি গাইলেন ‘মিলন হবে কতদিনে’। কিন্তু একা নয়, তাঁর সঙ্গে সুপার সিঙ্গারের মঞ্চে গাইল গঙ্গারাম।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গঙ্গারাম’-এর নায়ক গঙ্গারাম নিজেও লোকসঙ্গীত গায়। তার বাবার একটি ব্যান্ড পার্টি ছিল তাদের গ্রামে। কিন্তু আর্থিক অনটনের সম্মুখীন হয়ে গঙ্গারামকে চলে আসতে হয় শহরে। কিন্তু গঙ্গারাম তার লোকসঙ্গীত এখনও ভুলতে পারেনি। এবার তা দেখা গেল সুপার সিঙ্গারের মঞ্চে। সেখানে হঠাৎই হাজির হয়েছিল গঙ্গারাম। যথারীতি তার পরনে ছিল অফ হোয়াইট ধুতি, সবুজ পাঞ্জাবি ও অফ হোয়াইট জহর কোট। সেও শুভজিতের সঙ্গে গেয়ে উঠল ‘মিলন হবে কতদিনে’। গান শেষ হওয়ার পর শোয়ের সঞ্চালক যীশু (Jissu U. Sengupta) গঙ্গারাম রূপী অভিষেক (Abhishek)-কে জড়িয়ে ধরলেন। তিনি বললেন, অভিনয়ের পাশাপাশি অভিষেক এত ভালো গান গাইতে পারেন, তা তাঁর অজানা ছিল।

অভিষেক সুপার সিঙ্গারের মঞ্চে গান গাইতে পারে অভিভূত। তিনি আরও উচ্ছ্বসিত কুমার শানু (Kumar Shanu), কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty) ও সোনু নিগম (Sonu Nigam)-এর সামনে গান গাইতে পেরে। কুমার শানু বললেন, অভিষেক একজন অভিনেতা হলেও তিনি গানের দিকে গেলে তাঁর উন্নতি হবে।

অপরদিকে ‘গঙ্গারাম’ সিরিয়ালে এসেছে নতুন মোড়। গঙ্গারাম টায়রাকে জ্বালানোর জন্য নতুন প্ল্যান ভেঁজেছে। সে বিয়ের নাটক শুরু করেছে। টায়রাকে সে ফোন করে তার আইবুড়ো ভাতের কথা বলেছে। অপরদিকে টায়রা বলে, আইবুড়োভাতের নিকুচি করেছে। গঙ্গারাম শেষ অবধি টায়রার মনের কথা জানতে পারে কিনা, এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button