Bengali SerialHoop Plus

Shreema Bhattacharjee: বিয়ের আগে গর্ভবতী হওয়ার ট্রোলের বন্যা, কি প্রতিক্রিয়া ‘দ্যুতি’ শ্রীমার!

কিছুদিন আগে বধাই হো-র অনুকরণে গাঁটছড়াকে নিয়ে একটি মিম ভাইরাল হয় নেট দুনিয়ায়।মা হতে চলেছেন দ্যুতি, ‘বধাই হো’-এর আদলে মিম বানিয়ে মশকরা করেন নেটিজেনরা

পরপর সাত সপ্তাহ ধরে টিআরপিতে এক নম্বরে রয়েছে গাঁটছড়া। টিআরপির শীর্ষস্থান থেকে প্রায় গাঁটছড়া কে টলানো অসম্ভব হয়ে পড়েছে। রাহুলের জমজমাট পর্দা ফাঁস, খড়ি এবং ঋদ্ধির আস্তে আস্তে প্রেমের বহিঃপ্রকাশ এইসব নিয়ে সাতটায় গাঁটছড়ায় চোখ আটকে রয়েছে দর্শকদের।

বর্তমানে গাঁটছড়ায় যে ট্র্যাক চলছে তাতে দর্শকরা রীতিমতো এখন বিরক্ত হয়ে উঠেছেন। বারবার অপরাধী হাতের নাগালে এসেও প্রমাণের অভাবে বারবার ফসকে যাচ্ছে। রাহুলের পর্দা ফাঁস করা সিংহ রায় বাড়ির সামনে সম্ভব হচ্ছে না। কোন না কোন উপায়ে রাহুল-ঠিক বেঁচে যাচ্ছে ধরা পড়ার হাত থেকে।

বেঙ্গল টপার সিরিয়ালকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে চর্চা হবে না তা বলাই বাহুল্য। সম্প্রতি গাঁটছড়া কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি মিম রীতিমতো ভাইরাল হয়ে যায়। যে মিম দেখে নেট দুনিয়ার সবাই হেসে লুটোপুটি খাচ্ছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের শ্রীমা সেই পোস্ট শেয়ার করেন। নেটিজেনদের এই কান্ডকারখানা দেখে শ্রীমা তো হতবাক। সোশ্যাল মিডিয়ায় এই মিম দেখে তিনি হেসে লুটোপুটি। গোটা ইউনিটের সবাইকেই তিনি এই মিম দেখান। মিম দেখিয়ে তিনি বলেন, ‘পোস্টারটি দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যাঁরা কষ্ট করে এটি বানিয়েছেন তাঁদের কুর্নিশ। তাদের ক্রিয়েটিভিটিও চোখে পড়ার মতো।’

তার মতে দর্শকরা তাকে এত ভালোবাসা দিয়েছেন বলেই গাঁটছড়া আজ বাংলার এক নম্বর সিরিয়াল। ভবিষ্যতেও জানাই ভালোবাসা অমলিন থাকে তিনি এই কামনাই করেছেন। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নিজেদের মিম দেখলে অনেক সময় বিরূপ প্রতিক্রিয়া দেখা যায়। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম দেখা গেল। নিজের মিম দেখে তিনি আনন্দিত হয়েছেনই তো বটেই তার সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন সকলকে।

কমেন্ট সেকশনে হাসির মন্তব্যতে ভরিয়ে দেন অনুরাগীরা। রাহুল অর্থাৎ অনিন্দ্য জানান কমেন্টে, “আমি তোমাকে মানিনা।”দ্যুতিও জানায়,“মানতে তোমাকে হবেই।বাচকে রেহনা রে বাবা তুজপে নজর হ্যায়।”