বিয়ের আগে বউয়ের হাতে আইবুড়ো ভাত খেলেন মথুরবাবু, আশীর্বাদ দিলেন গদাই ঠাকুর!

বলিউডের মতো টলিউডেও এখন বিয়ের হাওয়া বইছে। বিয়ের মাস পড়তে একের পর এক তাড়কা বিয়ে করতে চলেছেন। অনির্বানের পর এবার উত্তম কুমারের নাতি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ধুমধাম করে বিয়ে না করলেও সামাজিক নিয়ম নীতি এবং রেজিস্ট্রি ম্যারেজ দুই করবেন। গৌরব যেমন একজন প্রখ্যাত অভিনেত্রী ঠিক একইভাবে তাঁর হবু স্ত্রী ও একজন বিখ্যাত ডান্সার,শিক্ষিকা এবং অভিনেত্রী। সর্বগুণে সম্পন্না। তিনি আর কেউ নন দেবলীনা কুমার। এছাড়াও দেবলীনা অপরজন তৃণমূল নেতা দেবাশিস কুমারের কন্যা। আড়াই বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। অবশেষে পরিণতি পাচ্ছে গৌরব-দেবলীনার প্রেম।

অবশ্য গৌরবের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর ভেঙে যায় এই বিয়ের সম্পর্কে ভাঙন ধরে অবশেষে তাঁদের ডিভোর্স হয়। অতীতকে ভুলে এ বার নতুন জীবনে হাঁটতে চলেছেন গৌরব। । বোন মৌ এর বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে প্রথম আলাপ হয় দেবলীনার সাথে গৌরবের। দেবলীনা যদি চঞ্চলা হয় তাহলে গৌরব ছিলেন চুপচাপ শান্ত স্বভাবের। সেই রাতেই দেবলিনার ডান্স পার্টনার ছিলেন। সেই দিন গৌরবকে নাচ শেখাতে শেখাতে প্রেমেই পড়ে যান। তারপর দীর্ঘদিন ধরে দেবলীনা কুমারের সঙ প্রেমের সম্পর্কে রয়েছেন গৌরব। প্রথম থেকে কোনো রাখ ঢাক না করে নিজেদের ভালবাসার কথা খোলাখুলিই স্বীকার করেছেন এই সেলেব জুটি।

প্রথম থেকেই গুঞ্জন ছিল এইবছর ২৫শে ডিসেম্বরই নাকি ধুমধাম ভাবে বিয়ের কথা। কিন্তু করোনা এসে সব আনন্দ মাটি করে দিয়েছে। কিন্তু দেবলীনার বাবাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন প্রেম করছো ঠিক আছে কিন্তু বিয়ের আগে একসাথে আর থাকা না। তাই আরা দূরে দূরে না থেকে ডিসেম্বরের ৯ তারিখ পরিবারের উপস্থিতিতে বিয়েটা সেরেই নেবেন। আর ১৫ ই ডিসেম্বর হাতে গোনা ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ ও করে নেবেন। অবশ্য সেই আক্ষেপ আগামী বছর মার্চে দূর করে দেবেন গৌরব-দেবলীনা। মার্চে ধুমধাম করে বসবে বিয়ের গ্র্যান্ড রিসেপশন। এই দিন বিদেশে থাকা সমস্ত আত্মীয়রাও এই অনুষ্ঠানে হাজির হবেন। করোনার ভ্যাকসিন পেলেই এই রিসেপশনের আসর জমবে বলে জানান এই সেলেব দম্পতি।

গৌরবকে আমরা উত্তম কুমারের নাতির থেকে রাসমনির জামাই হিসেবে বেশি চিনি। তিনি রানি রাসমনির প্রিয় সেজ জামাই মথুরানন্দ। তিনি রিলে ছোট খুকীকে বড়োই ভালোবাসেন। কিন্তু সে এখন ছোট খুকিকে ছেড়ে দেবলীনার সাথে ঘর বাঁধতে যাচ্ছেন। তাহলে ছোট খুকীর কি হবে? আর রানী রাসমনিও কি চুপচাপ জামাইয়ের তৃতীয় বিয়ে দেখবেন। না রাসমনি আর ছোট খুকি কিছুই করবেননা। বরং মজা আনন্দ করে নিজের রিল হাসবেন্ডের বিয়ে দেবেন। তার জন্য নিজেই নিলেন বড় সড় প্রস্তুতি। বিয়ের আর বেশী দিন বাকি নেই তাই নিজেই ছোট খুকিই আইবুড়ো ভাতের আয়োজন করলেন সর্বপ্রথম। তাই বিয়ের আগে প্রথম মথুর বাবু আইবুড়ো ভাত খেতে গেলেন রিল লাইফের স্ত্রী’র কাছ থেকে । এ বার নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা বলা হচ্ছে । রানি রাসমনির শ্যুটিং সেটে রোশনি আইবুড়োভাত খাওয়ালেন গৌরবকে আর রামকৃষ্ণ বাবু ওরফে সৌরভ সাহা নতুন জীবনের জন্য শেয়ার করলেন। আইবুড়োভাতের মেনুতে ছিল ভাত, পোলাও, ডাল, আলুভাজা, শুক্তো, চিংড়ি মাছের মালাইকারি, মাটন, স্যালাড, পাঁচ রকম মিষ্টি, দই, পায়েস, চাটনি। আর প্রতিটি ছবি নিজেই শেয়ার করলেন মথুর বাবু। মহানন্দে সেই ভোজ খেলেন মথুরবাবু আর নেটিজেনরাও শুভেচ্ছা জানালেন অভিনেতার নতুন জীবনের জন্য।