Hoop PlusBengali Serial

Gourab Roychowdhury: শারীরিক অসুস্থতা কাটিয়ে অভিনয়ে ফিরছেন গৌরব, নতুন ধারাবাহিকে তার বিপরীতে কোন অভিনেত্রী?

কিছুদিন আগেই অস্ত্রোপচার হয়েছে গৌরব রায়চৌধুরী (Gaurab Roychowdhury)-র। অস্ত্রোপচারের পর সাময়িক বিশ্রাম নিয়ে আবারও গৌরব ফিরছেন অভিনয়ে। তাঁর অভিনীত শেষ সিরিয়াল ছিল ‘ওগো নিরুপমা’। কম টিআরপির কারণে তা বন্ধ হয়ে যায়। এবার আসছে গৌরব অভিনীত নতুন ধারাবাহিক।

ধারাবাহিকটি আসতে চলেছে জি বাংলায়। গৌরব জানিয়েছেন, আগামী মাস থেকেই দেখা যাবে এই নতুন ধারাবাহিকটি। তবে তার বেশি কিছু খোলসা করতে নারাজ তিনি। কিন্তু ধারাবাহিকের কাহিনী হতে চলেছে রোম‍্যান্টিক। প্রেম ও ভালোবাসার প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে কাহিনীর চিত্রনাট্য। গত কয়েক বছরে নতুন নায়িকাদের সঙ্গে দেখা গিয়েছে গৌরবকে। ‘ওগো নিরুপমা’-তেও গৌরবের বিপরীতে অভিনয় করেছিলেন অর্কজা আচার্য (Arkaja acharjee)। এবারেও তাঁর বিপরীতে থাকছেন নতুন নায়িকা। তবে তাঁর নাম জানা যায়নি। শহর থেকে কয়েক কিলোমিটার দূরে শুরু হতে চলেছে শুটিং। লুক সেট হয়ে গিয়েছে। ইতিমধ্যে শুট হয়ে গিয়েছে প্রোমো। সব মিলিয়ে জি বাংলার তরফে একটি বড় সারপ্রাইজ থাকছে দর্শকদের জন্য।

‘ওগো নিরুপমা’ চলাকালীন গৌরবের হাতে একটি টিউমার ধরা পড়ে। একদিন সেটেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাড়াতাড়ি বাড়ি ফিরে এলেও শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানেই কয়েকটি শারীরিক পরীক্ষার পর চিকিৎসকরা তাঁকে পরামর্শ দেন অস্ত্রোপচারের। কিন্তু সেই সময় ‘ওগো নিরুপমা’-র শুটিং চলছিল। তার পাশাপাশি গৌরব ‘একান্নবর্তী’ নামে একটি ফিল্মে কাজ করছিলেন। ফলে তাঁর পক্ষে সেই সময় অস্ত্রোপচার সম্ভব ছিল না।

এরপরেই শেষ হয়ে যায় ‘ওগো নিরুপমা’। একই সঙ্গে ‘একান্নবর্তী’-র শুটিং শেষ করেন গৌরব। এরপর একটি বেসরকারী হাসপাতালে গৌরবের অস্ত্রোপচার হয়। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল গৌরবকে।

Related Articles

Back to top button