Hoop PlusBollywood

Geeta Basra: পরপর নষ্ট হয়ে যায় দুটি সন্তান, গর্ভপাত নিয়ে মুখ খুললেন হরভজন পত্নী গীতা বসরা

গর্ভপাত হয়ে যাওয়া অধিকাংশ মেয়ের কাছে অত্যন্ত ভয়ের। অনেকেই মনে করেন, এরপর তিনি আর মা হতে পারবেন না। অনেকে মানসিক অবসাদের শিকার হন। একই ঘটনা ঘটেছিল গীতা বসরা (Geeta Basra)-র ক্ষেত্রেও। ভয় পেয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে হরভজন সিং (Harbhajan Singh)-এর পত্নী ও অভিনেত্রী গীতা বসরা গর্ভপাত নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছেন, 2019 ও 2020 সালে তাঁর পরপর দুইবার গর্ভপাত হয়। একটি দুঃসহ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। নেতিবাচকতা এসে গিয়েছিল তাঁর মনে। গর্ভধারণের সময় ভয় পেতেন গীতা। তাঁর মনে হত, এই সন্তান নষ্ট হয়ে যাবে। গীতা ঈশ্বরের কাছে প্রার্থনা করতেন। ইতিবাচক ভাবতে চাইতেন। কিন্তু তারপরেও তাঁর সন্তান নষ্ট হয়ে যেত। ফলে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

আরো পড়ুন -   Nirbhaya: ১৩ বছরের গণধর্ষিতা মেয়ের লড়াইয়ের কাহিনী, প্রকাশ্যে এলো 'নির্ভয়া'-র রোমহর্ষক ট্রেলার

কিন্তু জোভান (Jovan) -কে প্রথমবার কোলে নিয়ে গীতা বুঝতে পেরেছিলেন, এটি পৃথিবীর সেরা মুহূর্ত। সন্তানকে নিজের কোলে পাওয়ার অনুভূতি বুঝতে পেরেছিলেন তিনি। এই মুহূর্তকে ভাষায় প্রকাশ করতে পারবেন না গীতা। জোভানকে তিনি নিজের রামধনু সন্তান বলেন। কারণ দুই বছর লড়াইয়ের পর তাকে পেয়েছেন গীতা। জোভানকে কোলে নিয়ে তাঁর মনে হয়েছিল, বিশ্ব তাঁর হাতের মুঠোয় চলে এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

2021 সালের 10ই জুলাই দ্বিতীয় সন্তান জোভান বীর সিং প্লাহার জন্ম দেন গীতা। এর আগে 2016 সালে কন্যাসন্তান হিনায়া (Hinaya)-র জন্ম দিয়েছেন তিনি। হিনায়া ও জোভানের ফটোশুট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিরাট কোহলি (Virat Kohli)-ও জোভানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরো পড়ুন -   Devoleena Bhattacharjee: শিক্ষকের যৌন লালসার শিকার ‘গোপী বহু’, মুখ খোলেননি সমাজের ভয়ে

Related Articles

Back to top button