সদ্যজাত সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন হরভজন পত্নী গীতা, সেরে ফেললেন খুদের নামকরণ

10 ই জুলাই জন্ম হয়েছে গীতা বসরা (geeta basra) ও হরভজন সিং (harbhajan singh)-এর পুত্রসন্তানের। এই নিয়ে দ্বিতীয়বার মা হলেন গীতা। প্রথমে তাঁদের কন্যাসন্তান হিনায়া (Hinaya)-এর জন্ম হয়। সম্প্রতি গীতা হিনায়ার সঙ্গে তার ছোট ভাইয়ের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

হরভজন ও গীতা তাঁদের পুত্রসন্তানের নাম দিয়েছেন বীর (veer)। বীরের পুরো নাম জোবান বীর সিং প্লাহা। হিনায়ার সম্পূর্ণ নাম হিনায়া হীর প্লাহা। গীতার শেয়ার করা ছবিতে হিনায়াকে দেখা যাচ্ছে তার ছোট্ট ভাই বীরের কপালে চুম্বন করতে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে গীতা লিখেছেন, এটা হীরের বীর। বাস্তবে এতদিন হিনায়া ছিল বাড়ির সবচেয়ে ছোট সদস্য। কিন্তু এবার তার থেকেও ছোট একজনকে সে পেল যাকে সে প্রত্যেক রক্ষাবন্ধনের দিন রাখি পরাতে পারবে।

‘জোবান’ নামের অর্থ ‘ঈশ্বর করুণাময়’ এবং ‘বীর’ নামের অর্থ সাহস। গীতা, হিনায়া ও বীরের ছবি শেয়ার করলেও পারিবারিক নিয়ম মেনে সদ্যোজাতের মুখ দেখাননি। গীতা, হিনায়া ও হরভজন তাঁদের বীরকে নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2015 সালে হরভজন ও গীতার বিয়ে হয়। হরভজন ও গীতার সম্পর্ক স্বামী-স্ত্রীর থেকেও বেশি বন্ধুত্বের। 2016 সালে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান হিনায়ার।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)