Hoop PlusTollywood

Aparajita Adhya: জাকজমক ছাড়াই মা লক্ষ্মীর আরাধনায় মজলেন অপরাজিতা আঢ্য, রইলো ছবি

মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই পূর্ণিমার শুভ সূচনা হয়। এদিন সারা বাংলার ঘরে ঘরে পুজোর আমেজ চলে। অনেকে মঙ্গলবার পুজো সারলেন, কেউ কেউ বুধবার পুজোর সূচনা করেন। এদিন সেলিব্রিটিরা মহা সমারোহে পুজো সম্পন্ন করেন। টলিউডের হেন কোনো অভিনেত্রী বা অভিনেতা নেই যারা আন্তরিকতার সঙ্গে লক্ষ্মীপুজো করেন না। গতবছর করোনা আবহয়ের জন্য অনেকেই আড়ম্বর করে কোনো উৎসবই পালন করতে পারেননি। কিন্তু, এই বছর দুর্গাপুজো থেকে লক্ষ্মী পুজো বেশ সাড়ম্বরে সম্পন্ন হয় ক্লাবে ক্লাবে বা ঘরে ঘরে।

টলিউডের এক ঝাঁক সেলিব্রিটি পুজো আড়ম্বর করে করলেও অভিনেত্রী অপরাজিতা আঢ্য একেবারেই আড়ম্বর হীন ভাবে পুজো শেষ করেন। এদিন তিনিও মাকে নিজের হাতে সাজান। প্রতি বছর অপরাজিতা মা লক্ষ্মীকে নিজের হাতে সুন্দর করে সাজান। এবারেও তার অন্যথা করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

এদিন অপরাজিতা সেজে উঠেছিলেন লাল পাড় তসর রঙা শাড়িতে। গা ভর্তি সোনার গয়নায় ও কপালে বড় টিপে। মাকেও সুন্দর করে সাজিয়ে নিজের হাতে করেই পুজো সম্পন্ন করেন। কিন্তু, এই বছর আড়ম্বর ছাড়াই কেন পুজো সারলেন তিনি?

দুই মাস আগে পিতৃতুল্য শ্বশুরমশাইকে হারিয়েছেন অপরাজিতা। তাই ঠাকুরমশাই দিয়ে আর পুজো করাননি তিনি। নিজের হাতেই মায়ের আরাধনা করেন। এই বছর সংকল্প করে, ঘট বসিয়ে মায়ের আরাধনা করেছেন অপরাজিতা।

Related Articles

Back to top button