Bengali SerialHoop Plus

Godhuli Alap: নিন্দুকদের মুখে ঝামা ঘষে স্লট লিডার ‘গোধূলি আলাপ’, মুখ খুললেন কৌশিক সেন

একসময় যে সিরিয়াল শুরু হওয়া নিয়ে উঠেছিল সমালোচনা। নববর্ষের প্রাক্কালে তা হয়ে উঠল স্লট লিডার। সন্ধ্যা ছ’টা থেকে শুরু হওয়া সমস্ত সিরিয়ালকে পিছনে ফেলে প্রথম স্থানে পৌঁছে গিয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত ‘গোধূলি আলাপ’। অসমবয়সী প্রেম নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়ালের প্রেক্ষাপট।

‘গোধূলি আলাপ’-এর মাধ্যমে বহুদিন পর ছোটপর্দায় নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে কৌশিক সেন (Koushik Sen)-কে। তাঁর বিপরীতে রয়েছেন নবাগতা নায়িকা সমু (Somu Sarkar)। শুরুতেই ‘গোধূলি আলাপ’-এর সাফল্যে খুশি কৌশিক মনে করেন, ভবিষ্যতেও এই সিরিয়ালের জনপ্রিয়তা আরও বাড়বে। তবে তাঁর মতে, সন্ধ্যা ছ’টার স্লট ‘গোধূলি আলাপ’-এর জন্য সঠিক নয়। কৌশিক জানিয়েছেন, প্রকৃতপক্ষে দর্শকরা সন্ধ্যা সাতটা থেকে সিরিয়াল দেখতে শুরু করেন। কারণ গরমকালে সন্ধ্যা ছ’টা নাগাদ মানুষ স্কুল-কলেজ, অফিস থেকে ফিরে আসেন। সিরিয়ালের মূল দর্শক মহিলারাও সেই সময় ব্যস্ত হয়ে পড়েন। উপরন্তু এখন চলছে আইপিএল। কৌশিকের মনে হয়, আরও একটু ভালো স্লট পেলে এই সিরিয়াল আরও সফল হত।

 

View this post on Instagram

 

A post shared by GODHULI APLAP (@godhulialap)

‘গোধূলি আলাপ’-এর কাহিনী অনুযায়ী পরিস্থিতির চাপে পড়ে পেশায় আইনজীবী অরিন্দম বিয়ে করে প্রত্যন্ত গ্রামের বহুরূপী মেয়ে নোলককে। এই ধরনের কাহিনী বাংলা সিরিয়ালে বিরল। ফলে প্রথমদিকে একটু টেনশনে থাকলেও কৌশিকের মনে হচ্ছে, ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। তবে কৌশিকের মতে, যেকোন সিরিয়ালকেই গ্রহণ করতে দর্শকদের সময় লাগে। একসময় অরিন্দম ও নোলকের অসমবয়সী প্রেম সমালোচিত হলেও দর্শকদের বর্তমানে এই জুটি যথেষ্ট পছন্দের। তবে নেতিবাচক মন্তব্য এলেও তার থেকে ভুল শুধরে নেওয়ার অবকাশ আছে বলে মনে করেন কৌশিক।

দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরেছেন কৌশিক। এর মধ্যে বদলে গিয়েছে অনেক কিছুই। কৌশিক জানালেন, একসময় তাঁরা যখন মেগা সিরিয়ালে অভিনয় করতেন, তখন তাঁদের টিআরপির পিছনে দৌড়াতে হত না। সেই সময় ভালো গল্প ও চরিত্রের দিকে নজর দেওয়ার ফলে দর্শক নিজে থেকেই ফিরে আসতেন। কিন্তু বর্তমানে টিআরপির পিছনে দৌড়াতে গিয়ে ভালো গল্প বাতিল হয়ে যায়।

তবে ‘গোধূলি আলাপ’ তার কাহিনীর জোরেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে বলে মনে করেন কৌশিক। সমুর অভিনয়ের প্রশংসা করেছেন তিনি। সমুকে মাঝে মাঝে অভিনয় সংক্রান্ত পরামর্শ দিয়ে থাকেন কৌশিক।

 

View this post on Instagram

 

A post shared by GODHULI APLAP (@godhulialap)