শীঘ্রই বাজবে বিয়ের সানাই, এই অভিনেত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মথুরবাবু

রাসমনির সেজো জামাই ছোট খুকিকে ছেড়ে এখন আবার বিয়ে করতে চলেছেন। তিন ছেলে এবং এক মেয়ের বাবা মথুরবাবু। এই বয়সে এসে আবার ছাদনাতলায় বসতে লাজ লজ্জা কিচ্ছু নেই! এবার রাসমনির ব্যবসা বানিজ্য এর কী হবে। এদিকে মথুর বাবু নিজের শ্বশুর মশাই হয়ে গিয়েছেন। এখন বয়স ৫০ ছুঁইছুঁই। আর এখন ছোট্ট খুকির সতীন আসবে এতে রানীমাও কিছু বলবেনা। একি ঘটে গেল রাসমনির সাম্রাজ্যে? আর রামকৃষ্ণ মহাদেব ও চুপ কেন? কোনো কথা বলছেননা সবাই চুপ কেন?

আরে না না মথুর বাবু বিয়ে করছেন না। মথুর ওরফে গৌরব চট্টোপাধ্যায় রিল ছেড়ে এবার রিয়েল লাইফে বিয়ে করতে চলেছেন, ছোট খুকির সঙ্গে নয় নিজের দীর্ঘ দিনের প্রেমিকা দেবলীনা কুমারের সঙ্গে। বোন মৌ এর বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে আলাপ হয় দেবলীনার সাথে মথুর বাবুর। দেবলীনা যদি চঞ্চল তাহলে গৌরব ছিলেন চুপচাপ শান্ত স্বভাবের। সেই রাতে দেবলীনার ডান্স পার্টনার ছিলেন। সেই দিন গৌরবকে নাচ শেখাতে শেখাতে প্রেমেই পড়ে যান। এবার এই ডান্স পার্টনারকেই বিয়ে করতে চলেছেন গৌরব চ্যাটার্জি। এখন টলিপাড়ায় একের পর বিয়ের সানাই বেজেই চলেছে। প্রথমে অর্নিবান তো এবার উত্তম কুমারের নাতি ও অগ্রায়ণ মাসেই সেরে নেবেন নিজের বিয়ে। আড়াই বছরের প্রেম আগামী ৯ই ডিসেম্বরে পূর্ণতা পাচ্ছে। সাথে বিনোদন জগত আর রাজনৈতিক মহলের সাথে সম্পর্ক জুড়তে বসেছে।

প্রথম থেকেই গুঞ্জন ছিল এইবছর ২৫শে ডিসেম্বর বিয়ের ধুমধাম করে সামাজিক বিয়ের কথা। কিন্তু করোনা এসে সব আনন্দ মাটি করে দিয়েছে। কিন্তু দেবলীনার বাবাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন প্রেম করছো ঠিক আছে কিন্তু বিয়ের আগে একসাথে আর থাকা না। তাই আরা দূরে দূরে না থেকে ডিসেম্বরের ৯তে পরিবারের উপস্থিতিতে বিয়েটা সেরে নেবেন। আর ১৫ ই ডিসেম্বর হাতে গোনা ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ ও করে নেবেন। অবশ্য সেই আক্ষেপ আগামী বছর মার্চে দূর করে দেবেন গৌরব-দেবলীনা। মার্চে ধুমধাম করে বসবে বিয়ের গ্র্যান্ড রিসেপশন। এই দিন বিদেশে থাকা সমস্ত আত্মীয়রাও এই অনুষ্ঠানে হাজির হবেন। করোনার ভ্যাকসিন পেলেই এই রিসেপশনের আসর জমবে বলে জানান এই সেলেব দম্পতি।

গৌরবের এটি দ্বিতীয় বিয়ে কিন্তু দেবলীনার প্রথম বিয়ে তাই বেশী উচ্ছ্বসিত দেবলীনা। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। সেই বিয়ে মধুর ছিলনা। তিন বছর পর ভেঙে যায় এই বিয়ে। অতীত ভুলে দুজনে এগিয়ে গিয়েছেন। অনিন্দিতা এখন সৌরভ দাসের সাথে লিভ ইনে আছেন। আর গৌরবও এখন দেবলীনাকে নিয়ে নতুন সংসার গোছাতে ব্যস্ত। শোনা যাচ্ছে বিয়ের পর অন্য কোথাও সংসার পাতবেন না। ভবানীপুরে উত্তম কুমারের বাড়িতেই এদের নতুন সংসার শুরু হবে। দুই পরিবারে এখন জোরকদমে বিয়ের প্রস্তুতি চলছে। হাতে কটা দিন বাকি। বিয়ের দিনই হবে আংটি বদল। দুইজন শুটিং এর ফাঁকে সেই আংটি ও কিনে নিয়েছেন। তবে এখন দুজনেই শ্যুটিং নিয়ে দুজনেই বেশ ব্যস্ত। বিয়ের দুদিন আগে ৭ই ডিসেম্বর অরিন্দম শীলের ‘তিরন্দাজ শবর’-এর শ্যুটিং করবেন দেবলীনা। অন্যদিকে ‘করুণাময়ী রাণী রাসমণি’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত গৌরব। এই কাপলকে জি বাংলার বিশেষ প্রযোজনা লকডাউন ডায়েরি ‘হানিমুন’ টেলিসিরিয়ালে প্রথম একসাথে অভিনয় করেছিলেন।