Bengali SerialHoop Plus

Gourab-Jasmine: সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! দীর্ঘদিনের প্রেম ভাঙল জনপ্রিয় টেলি জুটির

আবারো টলিপাড়ায় বিচ্ছেদের সুর। এককালীন জনপ্রিয় জুটির পথ আলাদা হয়ে গেল। কখনো সমুদ্রের পাড়ে কখনো বা বিলাসবহুল অভিজাত রেস্টুরেন্টে সব জায়গায় তাদের প্রেমের উদযাপনে মাততে দেখা যেত। গুঞ্জনের বিতর্ক অনেকদিন ধরেই টলিপাড়ার অন্দরে রটছিল। এবার একপ্রকার তা স্বীকার করে নিলেন অভিনেত্রী জেসমিন রায়।

জেসমিন অকপটে স্বীকার করে নিয়েছেন যে তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই। তবে এত দীর্ঘ বন্ধুত্ব এবং প্রেম কি কারণে ভেঙে গেল? টলিপাড়ার আনাচে-কানাচে যে জুটিকে সবসময় একসঙ্গে দেখা যেত তারা আজ কেন আলাদা? এর উত্তর দিতে নারাজ জেসমিন। আপাতত তাদের দীর্ঘদিনের প্রেম যে ভেঙেছে এই খবরে শিলমোহর দিয়ে তিনি এখন মুখে কুলুপ এঁটেছেন।

গৌরব কি বলছেন বিচ্ছেদ প্রসঙ্গে? অভিনেতা এ বিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুলতে একদমই নারাজ। একটি সংবাদ মাধ্যমে তিনি এই বিষয়ে কোনো স্বীকারোক্তি করেননি কিন্তু এই বিতর্ককে উস্কে দিয়ে মন্তব্য করেন যে তিনি এই বিষয়ে কিছু বলতে চান না। তার বক্তব্য যে তারা দু’জনেই তাদের নিজের ব্যক্তিগত জীবনে ভালো আছেন। এই দীর্ঘদিনের প্রেম ভাঙার আসল কারণ কি? কানাঘুষো খবর অনুযায়ী ইন্ডাস্ট্রির তৃতীয় ব্যক্তির ফলেই এই প্রেমিকা যুগলের দুটি পথ সম্পূর্ণ আলাদা হয়ে যায়। কিছুদিন আগেই সান বাংলায় শুরু হয়েছে জেসমিনের নতুন ধারাবাহিক আমার সোনা চাঁদের কণা। জেসমিনের বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করছেন রবি শাহ। গুঞ্জন অনুযায়ী তার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী জেসমিন।

তবে জেসমিন এইসব কথা একদম উড়িয়ে দিয়ে বলেন যে ইন্ডাস্ট্রিতে থাকতে গেলে এরকম অনেক বিতর্ক রটে যায়। তার যে সব সত্যি তা নয়। তাকে নিয়ে নাকি এখন অনেক কিছুই শোনা যাবে। কিন্তু এইসব বিষয়ে তিনি এখনই মুখ খুলতে নারাজ। তবে কি মৌনতাই সম্মতির লক্ষণ? প্রশ্ন থেকেই যাচ্ছে অনুরাগীদের মনের মধ্যে।