Hoop PlusBollywood

Govinda: টিকিট কেটে দেখা করার সুযোগ! ভুয়ো বিজ্ঞাপনের ফাঁদে বলিউড সুপারস্টার গোবিন্দা

বিজ্ঞাপন মানেই সেলিব্রিটিদের সাহায্য নেওয়া। সেলিব্রিটিরা যদি বলে এই টুথপেস্টে নুন আছে তো আছে, যদি বলেন এই বাথরুম ফ্রেশনার ৩০ দিন পর্যন্ত গন্ধ ছাড়ে তো ছাড়ে। বাস্তবে আপনি এনে ব্যাবহার করে দেখলেন যে এমনটা মোটেই নয়। যাইহোক, তবুও সেলিব্রিটিদের সাহায্যেই যেকোনো প্রোডাক্টের বিজ্ঞাপন করা হয়। এক্ষেত্রে কোনো একটি বিজ্ঞাপনে বলিউড সুপারস্টার গোবিন্দার আশ্রয় নেওয়া হয়েছে, যেটি একেবারে ভুয়ো।

ওই নির্দিষ্ট বিজ্ঞাপনে বলা হয়েছিল, লখনউয়ের একটি অনুষ্ঠানে গোবিন্দার সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা। ব্যাপারটি অভিনেতার কানে আসার পর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফৎ তিনি জানান যে এরকম কোনো সংস্থার সঙ্গে তিনি জড়িত নন যেখানে তিনি বলেছেন যে অনুরাগীদের সঙ্গে সরাসরি দেখা করবেন। তিনি যে প্রতারণার শিকার হয়েছেন তা স্পষ্ট করে জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

বলিউডে একটা সময় গোবিন্দা রাজ করতেন, তার নাচের পারফরম্যান্সে মুগ্ধ ছিল আপামর বলিউড প্রেমীরা। এখনও তার নাচের স্টাইলের প্রশংসা চলে। বলিউডের সিনেমায় তাকে দেখা না গেলেও বেশ কিছু রিয়্যালিটি শোতে তাকে দেখা যায় বিচারকের আসনে বসতে।

সম্প্রতি, গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতাকে নিয়ে বেশ কিছু কলহ বিনোদনের পাতায় উঠে এসেছে। ভাগ্নে এবং ভাগ্নে বউয়ের সঙ্গে বিবাদে জড়িয়েছেন গোবিন্দা পত্নী, এই নিয়েও কম লেখালেখি হয়নি। কাশ্মীরা ভাল বউমা নন, এমন কটাক্ষ কয়েকদিন আগে করেছিলেন সুনীতা। যদিও গোবিন্দা চাননি তার বাড়ির কলহ মিডিয়ার সামনে উপস্থিত হোক।

Related Articles

Back to top button