Hoop PlusBollywood

Govinda: এই বয়সে নিজের সম্মান ডোবাচ্ছেন গোবিন্দা! নেটিজেনদের কড়া সমালোচনার মুখে অভিনেতা

নব্বইয়ের দশক একসময় মাতিয়ে রেখেছিলেন গোবিন্দা (Govinda)। তাঁর অভিনয়ে ভার্সেটালিটি থাকলেও কমেডি ফিল্মেই দর্শকদের পছন্দের শীর্ষে ছিলেন ‘চিচি’, গোবিন্দার ডাক নাম। নাচের আলাদা ভঙ্গিমার জন্য বিখ্যাত হয়েছিলেন তিনি। গোবিন্দা মানেই অবলীলায় মজাদার ডায়লগ বলে যাওয়া। কিন্তু এবার গান গেয়ে নিজের অনুরাগীদের একাংশের কাছেই ট্রোল হলেন গোবিন্দা।

কিছুদিন আগেও গোবিন্দাকে দেখা গিয়েছিল বাংলার রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করতে। কিন্তু সেই গোবিন্দাকে গান গাইতে শুনবেন, তা স্বপ্নাতীত ছিল তাঁর অনুরাগীদের। গত বছর জানুয়ারি মাসে নিজের একটি ইউটিউব চ্যানেল লঞ্চ করেছিলেন চিচি। ইউটিউব চ্যানেলের নাম গোবিন্দা রয়্যালস। এই চ্যানেলে এখনও পর্যন্ত মোট তিনটি মিউজিক ভিডিও আপলোড করা হয়েছে। এর মধ্যেই রয়েছে সাম্প্রতিক কালের মিউজিক ভিডিও ‘হ্যালো’। এই ভিডিওয় সিগনেচার স্টাইলে নাচ করার পাশাপাশি গোবিন্দা গানও গেয়েছেন। এই গানই হল তাঁর অনুরাগীদের যত অপছন্দের।

আরো পড়ুন -   মুম্বাইয়ে ফিরে এলি কেন! কঙ্গনাকে কটু ভাষায় আক্রমণ রাখি সাওয়ান্তের

গোবিন্দার অনুরাগীদের একাংশের মতে, এই বয়সে এইসবের প্রয়োজন ছিল না গোবিন্দার। ইন্সটাগ্রামে ‘হ্যালো’-র প্রোমো শেয়ার করতেই ট্রোলড হতে শুরু করেছেন গোবিন্দা। এক নেটিজেন লিখেছেন, গোবিন্দা নিজের সম্মান নিজেই নষ্ট করছেন। অনেকে গোবিন্দাকে মনোবিদের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন। বোঝাই যাচ্ছে, নেটিজেনদের একাংশ গোবিন্দার এই ধরনের অবতার পছন্দ করতে পারছেন না।

আরো পড়ুন -   পরনে স্বচ্ছ নীল বিকিনি, মালদ্বীপের সমুদ্রসৈকতে উত্তাপ ছড়ালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

এর আগে গোবিন্দা রয়্যালসে ‘টিপ টিপ পানি বর্ষা’ ও ‘চশমা চড়া কে’ নামে দুটি মিউজিক ভিডিও আপলোড করেছিলেন গোবিন্দা। সেখানেও তিনিই ছিলেন গায়ক ও পরিচালক। কিন্তু এই দুটি মিউজিক ভিডিও চূড়ান্ত অসফল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

Related Articles

Back to top button