BollywoodHoop Plus

Govinda: মেটাতে পারেননি ধার, মুদির দোকানে চরম অপমানিত হতে হয়েছিল গোবিন্দাকে

গোবিন্দা (Govinda),বলিউডে সকলের প্রিয় ‘চিচি’। কমেডির পাশাপাশি বিভিন্ন চরিত্রে গোবিন্দা ভার্সেটাইল। কয়েক মাস আগেই বাংলার বুকে তিনি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন। কিন্তু বরাবর এতটা সহজ ছিল না গোবিন্দার জীবন।

একসময় তাঁর বাবা অরুণ আহুজা (Arun Ahuja)-র একটি ছোট প্রযোজনা সংস্থা ছিল। সেই প্রযোজনা সংস্থা থেকে তৈরি ফিল্ম বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছিল প্রযোজনা সংস্থাটি। তার প্রভাব পড়েছিল গোবিন্দার পরিবারেও। আর্থিক সমস্যায় ডুবে গিয়েছিল তাঁদের পরিবার। এমনকি মুদিখানায় কেনাকাটা করার টাকাও ছিল না তাঁদের হাতে। একটি সাক্ষাৎকারে গোবিন্দা জানিয়েছেন, তাঁরা ধারে জিনিস নিতেন বলে দোকানদার তাঁকে ঘন্টার পর ঘন্টা দাঁড় করিয়ে রাখতেন। ধার মেটাতে না পারার ফলে তাঁকে চরম অপমান করা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

এভাবে অপমানিত হতে হতে গোবিন্দা একদিন বাড়িতে এসে মাকে বলেছিলেন, তিনি আর কোনোদিন ওই দোকানে যাবেন না। গোবিন্দার মা তাঁর কথা শুনে কেঁদে ফেলেছিলেন। কেঁদে ফেলেছিলেন গোবিন্দা নিজেও।

1986 সালে ‘লভ 86’ ফিল্মের মাধ্যমে গোবিন্দার বলিউড ডেবিউ ঘটে। কিন্তু ‘কুলি নং 1’, ‘রাজাবাবু’-র মতো কমেডি ফিল্ম তাঁকে খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছিল। গোবিন্দার সঙ্গে করিশ্মা কাপুর (Karishma Kapoor), রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর জুটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)