Bengali SerialHoop Plus

Ambarish-Rajanya: বদলে গেল সম্পর্কের সমীকরণ! কাকাশ্বশুর পটকা হয়ে গেল মিষ্টির স্বামী

খড়কুটোতে তারা কাকাশ্বশুর এবং ভাইপোর স্ত্রী। মিষ্টির কাকাশ্বশুর পটকা। মুখার্জি পরিবারে সবসময় হুল্লোড়ের পরিবেশ। পটকা তাদের বন্ধুদের মত। আর মুখার্জি বাড়ির বড় বউ মিষ্টিকে সমীহ করে পটকা। আর পটকাও মিষ্টি বলতে অজ্ঞান। যেকোনো হয়েছে এতে পটকা এবং মিষ্টিকে একসঙ্গে হুল্লোড় করতে দেখা যায়। যেকোনো অনুষ্ঠান কিংবা হইচই সবেতেই প্রথম সারিতে রয়েছে মুখার্জি বাড়ির কাকা শ্বশুর এবং বৌমা জুটি। তবে এবার আমুল বদলে গেল সম্পূর্ণ সম্পর্কের সমীকরণ।

কাকা শ্বশুর কেই বিয়ে করে ফেললেন মিষ্টি, হ্যাঁ আপনি ঠিকই পড়েছেন এবার থেকে পটকার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিষ্টিকে। তবে অন্য ধারাবাহিকে জুটি হিসেবে ধরা দিতে চলেছেন তারা। ইতিমধ্যেই গুড্ডি ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যকে। এখানেও অম্বরীশ নায়ক অনুজের কাকা। তার চরিত্রটি এখানেও কিছুটা পটকারই মত হুজুগে। তবে ধারাবাহিকের শুরুতে জানা গিয়েছিল তার চরিত্রের কোন নায়িকা থাকবে না। কিন্তু গল্পের নতুন মোড় নয়া নায়িকা হাজির।

সেই ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রাজন্যা মিত্র। এখানে মিষ্টি লুকের বাইরে সম্পূর্ণ অন্য লুকে হাজির তিনি। তিনি এখানে সম্পূর্ণ আধুনিকা। রাজন্যার চরিত্রের নাম কেয়া।

সম্পর্কে এ হেন সমীকরণ দেখে তো নেট পাড়ায় আলোচনার বন্যায় ভরে গিয়েছে। কাকা শ্বশুর যে বৌ হয়ে গিয়েছে তাতেই হতবাক নেটিজেনরা। তবে অনেকেই বলেছেন যে এই জুটিকেও বেশ মানাবে। একজন আবার মন্তব্য করেন যে আসলেই অভিনয় জগৎ টাই এমন কাকা শ্বশুর এখন স্বামী।

প্রসঙ্গত গুড্ডি ধারাবাহিকটির রেটিং এখন তলানিতে। কিছুদিন আগেই হয়েছে স্লট বদল। তবুও ভাগ্য বিশেষ কিছু পাল্টায়নি। সেই নিম্নগতির রেটিংয়ে ধারাবাহিকের অর্জন। যদিও গল্পের নতুন মোড়ের কোনো খামতি নেই।