BollywoodHoop Plus

Gully Boy Actor Death: মাত্র ২৪-এ প্রয়াত ‘গল্লি বয়’-এর তরুণ অভিনেতা, শোকপ্রকাশ রণবীরের

মরণ নিমেষে এলে জীবন হয়ে যায় তুচ্ছ। এক তরতাজা তরুণ প্রতিভাবান শিল্পীকে আবারও হারাল বলিউড। মাত্র ২৪ বছর বয়সেই সবাইকে ছেড়ে চলে গেলেন মুম্বইয়ের হিপ হপ গ্রুপের স্বদেশী ব্যান্ডের অন্যতম মুখ্য গায়ক এবং র‍্যাপার এম সি টড ফড। ‘গল্লি বয়’ সিনেমার মাধ্যমে তিনি জনপ্রিয় হন। প্রকৃত নাম ছিল ধর্মেশ পারমার কিন্তু বলিউডে এম সি টড ফড নামেই খ্যাত হন তিনি। গতকাল রণবীর সিং ইনস্টাগ্রামে এই তরুণ শিল্পী প্রয়ানের শোক প্রকাশ করেন। শিল্পীর ছবি এবং হৃদয়বিদারক কয়েকটি ইমোজি দিয়ে তিনি নিজের শ্রদ্ধা জানান।

অকালে এই তরতাজা প্রাণ ঝরে যাওয়ার আসল কারণ এখনো জানা যায়নি। তবে এত কম বয়সে তরুণ প্রতিভাবান শিল্পী কে হারিয়ে শোকস্তব্ধ সবাই। ২৪ বছরে একজন মানুষ জীবন ঠিক করে গুছিয়ে উঠতে পারেনা সেখানে এই বয়সে একটি জীবন চলে গেল। কানাঘুষা খবর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আবার কেউ কেউ বলছেন তাঁর নাকি স্ট্রোক হয়েছিল। এত অল্প বয়সে এই রকম রোগে আক্রান্ত হয়ে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। মঙ্গলবার দাদরাতে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

‘গল্লি বয়’ সিনেমাটি নিয়ে কম চর্চা হয়নি। এই সিনেমার মধ্যে দিয়ে প্রচারের লাইম লাইটে উঠে আসেন সিদ্ধান্ত চতুর্বেদী। এরপরে কেরিয়ারে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সহযোদ্ধার আকস্মিক প্রয়াণে ভেঙে পড়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী। তিনি আজ ইনস্টাগ্রামে টড ফডের সঙ্গে শেষ বার্তালাপের ছবিও পোস্ট করেন। যে বার্তালাপ এ সিদ্ধান্ত টড ফডের প্রশংসা করছেন প্রত্যুত্তরে টড ফড ধন্যবাদ জানিয়ে বলেন যে সিদ্ধান্ত একজন সত্যিকারের খাঁটি মানুষ। এবং সিদ্ধান্তের এনার্জি দেখে টড ফড তাঁকে র‍্যাপার ভাবতেন। তাঁর আত্মার শান্তি কামনা করেছেন সিদ্ধান্ত।

Gully Boy Actor Death: মাত্র ২৪-এ প্রয়াত ‘গল্লি বয়’-এর তরুণ অভিনেতা, শোকপ্রকাশ রণবীরের - HoopHaap

এত কম বয়সে একজন প্রতিভার চলে যাওয়াতে স্তব্ধ বলিউডের অনেকেই। সকাল থেকে প্রচুর টুইট করা হয়েছে তাকে শ্রদ্ধা জানিয়ে। গানের দেশে তিনি যেন সুরে থাকেন এই কামনাই করেছেন সবাই।

Gully Boy Actor Death: মাত্র ২৪-এ প্রয়াত ‘গল্লি বয়’-এর তরুণ অভিনেতা, শোকপ্রকাশ রণবীরের - HoopHaap