Hoop PlusBollywood

ক্যাটের সঙ্গে সংসার বাঁধবেন ভিকি কৌশল, মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা হার্লিন শেঠি

ভিকি কৌশল (Vicky Kaushal)-এর কেরিয়ারের শুরু থেকেই হার্লিন শেঠি (Harleen Shethy) তাঁর প্রেমিকা ছিলেন। এমনকি ‘উরি : দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ফিল্মের প্রিমিয়ারেও দুজনকে হাত ধরাধরি করে দেখা গিয়েছিল। কিন্তু এর কিছুদিন পরেই হার্লিনের সঙ্গে ভিকির ব্রেক-আপ হয়ে যায়। ব্রেক-আপের পর সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট করেছিলেন হার্লিন। ভিকির উদ্দেশ্যে ছিল এই পোস্ট। তাঁদের সম্পর্কে কোনো তৃতীয় ব্যক্তির প্রবেশের ফলেই সম্পর্ক ভেঙেছিল তাঁদের। সেই তৃতীয় ব্যক্তি নাকি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার। হয়ে গিয়েছে বাগদানও। এবার তা নিয়ে নিজের ঘনিষ্ঠ মহলে মুখ খুলেছেন হার্লিন।

আরো পড়ুন -   ‘আফগান জালেবি’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

হার্লিনের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ভিকির সঙ্গে নিজের অতীত নিয়ে এতটুকু চিন্তিত নন হার্লিন। বহুদিন আগেই সব সম্পর্ক শেষ করে দিয়েছেন তিনি। এই মুহূর্তে তিনি নিজের কেরিয়ার নিয়ে ভাবতে চান। একতা কাপুর (Ekta kapoor) প্রযোজিত ‘দি টেক্সট কেস 2’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ‘দ্য টেক্সট কেস’-এর কাহিনী এগিয়েছিল নিমরত (Nimrat Kaur)-কে কেন্দ্র করে। ‘দ্য টেক্সট কেস 2’-এর কাহিনী এগিয়ে যাবে হার্লিনকে কেন্দ্র করে। এছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন হার্লিন। ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Harleen Sethi (@itsharleensethi)

ক্যাটরিনার সঙ্গে ভিকির আসন্ন বিয়ের কথা অন্যদের মতো হার্লিনও শুনেছেন। কিন্তু তিনি এই বিষয় নিয়ে মাথা ঘামাতে চান না। তাঁর বন্ধুরা তাঁর সামনে এই প্রসঙ্গ তুললে তিনি তাঁদের থামিয়ে দিয়ে বলছেন, তাঁকে আর ওই ব্যাপারে না টানতে। ভিকিকে একেবারেই অতীত বানিয়ে দিয়েছেন হার্লিন। একজন মেয়ে চাইলে কি করতে পারেন, তা দেখিয়ে দিয়েছেন তিনি!

আরো পড়ুন -   Divya Sathyaraj: ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, একেবারে নতুন পথে হাঁটছেন বাহুবলী'র কটাপ্পার একমাত্র কন্যা দিব্যা

শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসেই নাকি রাজস্থানে বিয়ে হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার। রীতিমত হিন্দু আচার-অনুষ্ঠান মেনে তাঁদের বিয়ে হবে। কিন্তু তাঁরা দুজনেই এখনও বলছেন, এসব নাকি গুজব!

Related Articles

Back to top button