BollywoodHoop Plus

আসছে বছর আবার হবে! কিসের ইঙ্গিত ভারতীর স্বামী হর্ষের?

ইতিমধ্যেই কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)-এর অন্তঃসত্ত্বা হওয়ার কথা চারিদিকে ছড়িয়ে পড়েছে। অনেকে মনে করছেন, ভারতীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর এত ভাইরাল হচ্ছে কেন! প্রকৃতপক্ষে, গর্ভধারণ অনেক আগেই করতে চেয়েছিলেন ভারতী। কিন্তু ওজন অত্যন্ত বেশি হওয়ার কারণে তাঁর শারীরিক অসুবিধা দেখা দিয়েছিল। ছিল রক্তচাপ জনিত সমস্যা। ফলে একসময় ভারতী ভেবেছিলেন, তিনি মা হতে পারবেন না। এমনকি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya) বলেছিলেন, ভারতী মা না হতে পারলেও তিনি ভারতীর সঙ্গেই জীবন কাটাতে চান। এর পর থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ওজন কমাতে শুরু করেন ভারতী। মাতৃত্বের পরিস্থিতি তৈরি হলে তবেই অন্তঃসত্ত্বা হন তিনি। এবার হর্ষ বললেন, আসছে বছর আবার হবে।

হর্ষের এই কথায় রীতিমত চমকে গিয়েছেন ভারতী। প্রকৃতপক্ষে, আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ফিল্ম ‘পুষ্পা’ দেখার প্রসঙ্গে পাপারাৎজিদের সঙ্গে কথা বলছিলেন হর্ষ ও ভারতী। তাঁরা জানিয়েছেন, ফিল্মটি তাঁদের ভালো লেগেছে। হর্ষ ও ভারতী পুষ্পার মিমিক্রি করে দেখাচ্ছিলেন। এমন সময় হর্ষ বলেন, তিনি থাকবেন না, আগামী বছর আবারও আরও একজনকে নিয়ে আসবেন। কপট রাগে ভারতী তাকান হর্ষের দিকে। সকলে হেসে কুটিপাটি। আসলে পুরোটাই ছিল মজার ছলে। ভারতী ও হর্ষ ইন্ডাস্ট্রির সবচেয়ে মজাদার জুটি হিসাবেই পরিচিত।

ইতিমধ্যেই কালার্স চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা ভিডিওতে ভারতী জানিয়েছেন,তাঁর পরিবারের সদস্যরা তাঁকে অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করার ক্ষেত্রে বহু ভয় দেখিয়েছেন। কিন্তু ভারতী সিদ্ধান্ত নিয়েছেন, তিনি তাঁর মা ও দেশের সকল মায়েদের প্রমাণ করে দেবেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করা সম্ভব। তিনি বলেছেন, একজন মা হিসাবে তিনি সন্তানের জন্য কাজ করে রোজগার করবেন।

2021 সালের নভেম্বর মাসে ভারতী নিজের প্রেগন‍্যান্সি টেস্টের ভিডিও শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। এই মুহূর্তে ছয় মাসের গর্ভবতী তিনি। শোনা যাচ্ছে, এপ্রিল মাসে ভূমিষ্ঠ হতে চলেছে তাঁর সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থায় ভারতী শুরু করেছেন রিয়েলিটি শো ‘হুনারবাজ’-এর শুটিং। এমনকি তিনি নিজেকে ভারতের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার তকমাও দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)